দুবাইয়ে মডেল নাতাসার সঙ্গে কী করছেন হার্দিক পাণ্ডিয়া!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০১৯, ১২:৩১ পিএম

ঢাকা : চোটের কারণে আপাতত ক্রিকেটের বাইরে হার্দিক পাণ্ডিয়া। ফিরতে চালাচ্ছেন পুনর্বাসন প্রক্রিয়া। এর মাঝেই আবার খবরের শিরোনাম হলেন হার্দিক। দুবাইয়ে মডেল কন্যা নাতাসাকে নিয়ে চুটিয়ে সময় কাটাচ্ছেন তিনি। সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাসা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ভারতীয় এই অলরাউন্ডার।

সম্প্রতি বেশ কয়েক জায়গায় একসঙ্গে ক্যামেরায় ধরাও পড়েছেন হার্দিক-নাতাসা। ইন্টারনেটে ভাইরালও হয়েছে সেই সব ছবি। নতুন গার্লফ্রেন্ডের সঙ্গে অনুরাগীদের পরিচয় না করালেও হার্দিক-নাতাসার বিষয়টি নাকি জানাজানি হয়ে গিয়েছে পান্ডিয়া পরিবারে।

নাতাসার সঙ্গে পরিবারের সদস্যদের পরিচয়ও করিয়ে দিয়েছেন ‘কফি উইথ করণে’র বিতর্কিত চরিত্র। দিনকয়েক আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে দু’জনের পোস্ট করা ছবি দেখে ভক্তরা জল্পনা উসকে দিয়েছেন। দুবাইয়ে নাকি একইসঙ্গে ছুটি কাটাচ্ছেন হার্দিক-নাতাসা।

জন্মসূত্রে সার্বিয়ান হলেও নাতাসার ক্যারিয়ার কিন্তু মুম্বাই-কেন্দ্রিক। পেশায় মডেল নাতাসা ২০১২ প্রকাশ ঝা’র ছবি ‘সত্যাগ্রহ’ দিয়ে প্রবেশ করেন অভিনয় জগতে।

এরপর ২০১৪ বিগ বসের প্রতিযোগি হিসেবে আরও বেশি আলোয় আসেন এই সার্বিয়ান মডেল। এরপর বলিউডের বেশ কিছু আইটেম নাম্বারের মধ্যে দিয়ে পরিচিতি বাড়তে থাকে নাতাসার। ২০১৮ সালে শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন নাতাসা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই