মাশরাফির টুর্নামেন্টে আশরাফুল ও জিয়াউর

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১, ০৩:৫৬ পিএম
ফাইল ছবি

নড়াইল : গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও বার্তায় টুর্নামেন্টের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এ সময় ভিডিও বার্তায় বক্তব্য দেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি মুর্তজা, নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা ও জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

এদিকে মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি মুর্তজার উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মঙ্গলবার (১২ জানুয়ারি) মুখোমুখি হবে এসএম সুলতান ক্রিকেট দল ও বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ দল।

এই টুর্নামেন্টে এসএম সুলতান ক্রিকেট দলে খেলছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও জিয়াউর রহমান। অপরদিকে সাব্বির রহমান ও ছক্কা নাঈম বীরশ্রেষ্ঠ ক্রিকেট দলে খেলছেন।

পাঁচটি দল অংশ নেয় টুর্নামেন্টে। মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ, বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান, চারণকবি বিজয় সরকার এবং জারিশিল্পী মোসলেম উদ্দিনের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। চ্যাম্পিয়ন দল পুরস্কার হিসেবে পাবে তিন লাখ টাকা এবং রানার্সআপ দল পাবে দুই লাখ টাকা।

সোনালীনিউজ/এমএএইচ