ক্রিকেটকে ক্ষতিগ্রস্থ করছে আইপিএল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ১০:০০ পিএম

ঢাকা: ক্রিকেটাররা জাতীয় দলের চাইতে অর্থের পেছনে ছুটছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) সর্বজনস্বীকৃত বিতর্কিত বিষয় উল্লেখ করে এ কথা বলেছেন পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা।

সম্প্রতি কাশিফ আব্বাসীর সঙ্গে ‘অফ দ্য রেকর্ড’ এ একান্ত সাক্ষাৎকারে রমিজ রাজা নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের পাকিস্তান সফর বাতিল করাটাকে স্পর্শকাতর বলে উল্লেখ করেছেন।

রমিজ বলেছেন, ভারতের বিপক্ষে খেলার সময় অস্ট্রেলিয়ানরা তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে। 'অস্ট্রেলিয়ানরা টাকার কারণে তাদের ডিএনএ পরিবর্তন করে, তারা ভারতের বিপক্ষে খেলার সময় আক্রমণাত্মক ক্রিকেট খেলা না'।

এর কারণ হিসেবে রমিজ বলেছেন, আইপিএলে সুযোগ পেতেই এমনটা করে থাকে অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা। আন্তর্জাতিক ক্রিকেটে চাপ অনেক বেশি তাই তারা এখন আইপিএলের দিকে ঝুঁকছে। সেখানে তারা প্রচুর অর্থ এবং অতিরিক্ত অর্থ পায়।

সাক্ষাতকারে রমিজ রাজা নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সফর বাতিল ইস্যু টেনে বলেছেন, দুই দলের সফর বাতিলে বেশ হতাশ দেশটির প্রধান ইমরান খান। রমিজ বলেন, 'ইমরান খান আমাকে বলেছেন, সফর না করাটা তাদের ভুল ছিল কিন্তু এটা তাদের ব্যাপার। আমাদের আর ব্যাখ্যা দিতে হবে না কারণ এটা আমাদের ভুল নয়, ক্ষতিগ্রস্ত তারাই হয়েছে।'

সোনালীনিউজ/এআর