পাকিস্তান সুপার লিগের ট্রফি উন্মোচন

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৬:৪৭ পিএম

ঢাকা: আগামী ৯ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি ক্রিকেটের দ্বিতীয় আসর। এ উপলক্ষে মঙ্গলবার (৭ে ফেব্রুয়ারি) দুবাইয়ে উন্মোচন করা হলো টুর্নামেন্টের ট্রফি। টুর্নামেন্টের পাঁচ ফ্র্যাঞ্চাইজির অধিনায়কদের নিয়ে ট্রফি উন্মোচন করেন পিএসএলের চেয়ারম্যান নাজাম শেঠি।

পিএসএলের ফাইনাল হবে পাকিস্তানের লাহোরে। তবে লাহোরের ফাইনাল নিয়ে নিরাপত্তার ব্যাপারে প্রশ্ন তুলেছেন ক্রিকেট বিশ্লেষকরা। এ ব্যাপারে স্পষ্ট বক্তব্য দিয়েছেন শেঠি। ট্রফি উন্মোচন করতে এসে শেঠি বলেন, ‘আমি আবারো জোরালোভাবে বলছি, পিএসএলের ফাইনাল লাহোরেই হবে। ফাইনালের নিরাপত্তা নিয়ে আমি আবারো সংশ্লিষ্ট সকলের সাথেই কথা বলবো। ফ্র্যাঞ্চাইজি, সকল খেলোয়াড়দের সাথেও কথা বলবো।’

টুর্নামেন্টের দ্বিতীয় আসরের উদ্বোধনী দিন মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড ও পেশোয়ার জালমি। ইসলামাবাদের অধিনায়কত্ব করবেন পাকিস্তান টেস্ট দলের অধিনায়ক মিসবাহ উল-হক। আর পেশোয়ারের অধিনায়কত্ব পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি।

এছাড়া লাহোর ক্লানদার্সের অধিনায়কত্ব করবেন নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালাম, করাচি কিংসের শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা ও কুয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের সরফরাজ আহমেদ দায়িত্ব পালন করবেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই