মিডিয়া কাপ ব্যাডমিন্টন শুরু বৃহস্পতিবার

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০১৭, ০৯:০৯ পিএম

ঢাকা: ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ডের আয়োজনে বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭’। এদিন পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার।

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য টুর্নামেন্টে  সংবাদপত্র, টেলিভিশন, রেডিও এবং অনলাইন পোর্টালসহ সব ধরনের সংবাদমাধ্যমের কর্মীরা এই আসরে অংশ নেবেন। প্রায় ৩০টি মিডিয়া হাউজের অর্ধশতাধিক দল এই আসরে অংশ নিতে নাম নিবন্ধন করেছে। নারী ও পুরুষ বিভাগে একক, দ্বৈত ও মিশ্র দ্বৈতে টুর্নামেন্টের খেলা হবে। ৫টি ক্যাটাগরির মধ্যে প্রতিজন খেলোয়াড় সর্বোচ্চ দুটি ক্যাটাগরিতে অংশ নিতে পারবেন। চ্যাম্পিয়ন ও রানারআপ শাটলারদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রত্যেক ম্যাচের বিজয়ীদের জন্যও থাকবে পুরস্কার। এছাড়া প্রত্যেক খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেয়া হবে।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য মঙ্গলবার (৭ মার্চ) অলিম্পিক ভবনের অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের যুগ্ম সচিব গোলাম আজিজ জিলানি, কেপিসি পেপার প্যাকের স্বত্ত্বাধিকারী কাজি সাজিদুর রহমান ও টুর্নামেন্টের সমন্বয়কারী বোরহান আজাদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি