১ রানে হারলো অলকের ব্রাদার্স

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৫, ২০১৭, ০৯:৫১ পিএম

ঢাকা: পরাজয় সবসময়ই বেদনার। সেটা যদি হয় ১ রানে খারাপ লাগাটা তখন দ্বিগুন হয়। এখন ব্রাদার্স ইউনিয়নের যেমনটা হচ্ছে। প্রাইম ব্যাংকের ছুঁরে দেয়া ২৫০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে অলক কাপালির ব্রার্দার্সকে থামতে হয়েছে ২৪৮ রানে। ফলে তাদের ১ রানের হার মেনে নিতে হয়েছে।

সোমবার (১৫ মে) বিকেএসপির তিন নম্বর মাঠে রান তাড়া করতে নেমে কক্ষপথেই ছিল ব্রাদার্স। ৭.৫ ওভারে ওপেনিং জুটিতে আসে ৪১ রান। সেই ধারা বজায় ছিল মিডল অর্ডারেও। ওপেনিংয়ে নেমে ৫১ রানের ইনিংস খেলেন জাতীয় দলের সাবেক ওপেনার জুনায়েদ সিদ্দিকী। মিডল অর্ডারে অলক কাপালি-মানবিন্দর বিসলার জুটিতে ভরসা পায় ব্রাদার্স। কাপালি ৪৬ রান করে ফিরে যান।

পরে বিসলার সঙ্গে জুটি বাধেন মাইশুকুর রহমান। বিসলা করেন ৫৭ রান। ৩৬ করে আউট হন মাইশুকুর। পরে এক প্রান্তে ধীমান ঘোষ অপরাজিত থাকলেও বাকিরা তীরে এসে তরি ডুবিয়েছে। নির্ধারিত ৪৩ ওভারে ব্রাদার্সকে থামতে হয়েছে ২৪৮ রানে। দুটি করে উইকেট পেয়েছেন আল-আমিন হোসেন ও আরিফুল হক।

এরআগে প্রাইম ব্যাংক নির্ধারিত ৪৩ ওভারে ৬ উইকেটে ২৪৯ রানের পুঁজি পায়। ফিফটি করেন অধিনায়ক মেহেদি মারুফ ও ইশারান ও জাকির হাসান। মারুফ ৭০ বলে ৫৮, ইশারান ৬৮ বলে ৭০ ও জাকির ৫০ বলে করেন ৫২ রান।  ৪৯ রানে নিহাদুজ্জামান তিনটি ও অলক ৩৩ রানে তুলে নিয়েছেন দুটি উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেআই