পাক সমর্থকের কটূক্তিতে তেড়ে গেলেন শামি

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২০, ২০১৭, ০৩:০৫ পিএম

ঢাকা : প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের স্বাদ পেয়েছে পাকিস্তান। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে বিশাল ব্যাবধানে হারিয়ে। তাই এ জয়ের মজাটাই যেন আলাদা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের কিছু আগেই ঘটে গেল একটি বাজে ঘটনা। কটূক্তি করায় পাক সমর্থকের দিকে তেড়ে গেলেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি।   

খেলার সময়ই ওভাল গ্যালারি থেকে ভারতীয় ক্রিকেটারদের উদ্দেশে পাকিস্তানি সমর্থকরা নানা ভাবে টিটকিরি মারছিলেন। কিন্তু ভারতীয় দলের কেউই তার জবাব দেননি। ম্যাচশেষে চলচে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। পাক ক্রিকেটারদের সঙ্গে বেশ হাল্কা মেজাজেই গল্প করতেও দেখা যাচ্ছিল কোহলির দলের বেশ কয়েকজনকে। আর এ জন্যই তো ক্রিকেট আজ জেন্টাল ম্যানস গেম। 

সবশেষে ড্রেসিংরুমের পথে কোহলি বাহিনী। হঠাৎই পাক সমর্থকরা ভারতীয় খেলোয়াড়দের উদ্দেশে বাজে আচরণ করতে শুরু করলেন। এক পাকিস্তানী সমর্থকের কটূক্তি ‘বাপ কৌন হ্যায়?’ শুনেও না শোনার ভান করে বিষয়টিকে এড়িয়ে যান তারা। কিন্তু রুখে দাঁড়ান মোহাম্মদ শামি। রেগেমেগে এগিয়ে যান ওই পাক সমর্থকের দিকে। চিৎকার করে শামি বলেও ওঠেন, ‘কী?’ 

পরিস্থিতি বেগতিক বুঝে শামিকে কোনো ভাবে ঠাণ্ডা করে ড্রেসিংরুমে নিয়ে যান মহেন্দ্র সিং ধোনি। এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে জেতার পরেও সৌরভ গাঙ্গুলির গাড়ি আটকিয়ে বাজে আচরণ করেছিলেন পাক সমর্থকরা।
 

সোনালীনিউজ/ এসও