স্টার স্পোর্টসের সেরা একাদশে মাহমুদউল্লাহ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২০, ২০১৭, ০৫:২৪ পিএম

ঢাকা: তার অপরাজিত সেঞ্চুরিতে ভর করেই নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালের আশা বাঁচিয়ে রেখেছিল বাংলাদেশ। অথচ বাংলাদেশের ৪ উইকেট পড়ে গিয়েছিল মাত্র ৩৩ রানে। সেখান থেকেই সাকিব-মাহমুদউল্লাহর ২২৪ রানের কী এক অবিশ্বাস্য জুটি! সাকিব ১১৪ রান করে জয় থেকে ৯ রান দূরে বাংলাদেশকে রেখে আউট হন। তবে মাহমুদউল্লাহ অপরাজিত সেঞ্চুরি (১০২*) করে জয় নিয়েই ফিরেছেন। সেই সুবাদেই ঢুকে গেছেন স্টার স্পোর্টসের সেরা একাদশে।

সদ্য সমাপ্ত চ্যাম্পিয়ন্স ট্রফির সেরা একাদশ নির্বাচন করেছে স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস। শিরোপা জয়ী পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদকে একাদশে অধিনায়ক করা হয়েছে। ভারতের রোহিত শর্মা ও শিখর ধাওয়ানকে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে রাখা হয়েছে। ওয়ান ডাউনে রাখা হয়েছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ও মিডেল অর্ডারে জায়গা পেয়েছেন দুই ইংলিশ ম্যান ইয়ন মরগান ও বেন স্টোকস। বাঁচা মরার ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করা মাহমুদউল্লাহকে ছয় নম্বরে রাখা হয়েছে। ইংলিশ লেগ স্পিনার আদিল রাশিদ একাদশের এক মাত্র লেগ স্পিনার। বোলিং আক্রমনে দুই পাকিস্তানি জুনায়েদ খান ও হাসান আলি ছাড়াও ভারতীয় ডেথ ওভার স্পেশালিস্ট জাসপ্রিত বুমরাহ রয়েছেন।

স্টার স্পোর্টসের সেরা একাদশ: সরফরাজ আহমেদ (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, ইয়ন মরগান, বেন স্টোকস, মাহমুদউল্লাহ রিয়াদ, আদিল রশিদ, জুনায়েদ খান, হাসান আলী, জাসপ্রিত বুমরাহ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই