ইব্রার জন্য মরিনহোর দরজা খোলা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৫, ২০১৭, ০৯:১৮ পিএম

ঢাকা: আগের মৌসুমে ম্যানচেষ্টার ইউনাইটেডের হয়ে সই করার পর জার্সি বিক্রিতে সব তারকাকে পেছনে ফেলেছিলেন জ্বালাতন ইব্রাহিমোভিচ। ২০১৬-১৭ মৌসুমে ২৮ গোল করে দলের সর্বোচ্চ স্কোরারও হয়েছিলেন তিনি।

কিন্তু ইব্রা-ইউনাইটেডের মাঝে মধুচন্দ্রিমায় বাধ সাধল লিগামেন্ট চোটে। আর এই কারণেই তাঁর সঙ্গে চুক্তি করতে চায়নি রেড ডেভিলসের কর্তরা। তবে আহত শিষ্যকে আশার বাণী শুনিয়েছেন গুরু হোসে মরিনহো। ‘দ্য স্পেশাল ওয়ান’ জানিয়েছেন, ইব্রাকে নতুন চুক্তি অফার করতে পারে ক্লাব।

গত বছর এক বছরের চুক্তিতে ম্যানচেষ্টারে এসেছিলেন ৩৫ বছর বয়সী ইব্রা। চোট পাওয়ার আগে ভালো ছন্দে থাকলেও, বয়স ৩৫ ছাড়িয়ে যাওয়ায় তাঁকে নতুন কোনও অফার দেয়নি। ম্যানচেষ্টার নতুন অফার না দিলেও সাবেক সুইডিশ তারকা যে ইউরোপেই থাকতে চান সেটা পরিস্কার জানিয়ে দেন তাঁর এজেন্ট রাইলা।

আর এ প্রসঙ্গেই কথা বলেন মরিনহো। তিনি বলেন, ‘আমার মনে হয় এই সিদ্ধান্তটা ইব্রার নেওয়া উচিত৷ কারণ ওর চোটটা বেশ সিরিয়াস ছিল। তার ওপর ওর বয়সও ৩৫ ছাড়িয়েছে। ও নিজের চোট কিন্ত লুকিয়ে রাখেনি। আমার যতদুর সম্ভব মনে হচ্ছে ও ডিসেম্বর থেকে মাঠে নামতে পারবে। তাই ওর যদি মনে হয় তাহলে ও সই করতেই পারে৷ আমাদের দরজা ওর জন্য খোলা।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই