ফের রানারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৩, ২০১৭, ০৫:১১ পিএম

ঢাকা: দেশের প্রথম মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নতুন করে চুক্তিবদ্ধ হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আগামী দুই বছর রানার বাইক ও বাজাজ থ্রি হুইলারের প্রচারে অংশ নিবেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক।

রোববার (২৩ জুলাই) রাজধানীর তেজগাঁওয়ে রানার অটোমোবাইলসের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন সাকিব আল হাসান ও রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুকেশ শর্মাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চুক্তি অনুযায়ী আগামী দুই বছর সাকিব আল হাসান রানার অটোমোবাইলস লিমিটেডের রানার মোটরসাইকেল ও বাজাজ থ্রি হুইলারের বিভিন্ন প্রমোশনাল কাজে সম্পৃক্ত থাকবেন।

এ সময় সাকিব বলেন, রানার গ্রুপ একটি খ্যাতনামা প্রতিষ্ঠান। এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই খুশি। রানার একমাত্র বাংলাদেশি ব্র্যান্ড, যাদের মোটরসাইকেল বিদেশে রফতানি হচ্ছে। এটি দেশের জন্য গৌরবের বিষয়।

অনুষ্ঠানে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ২০১২ সালে সাকিব আল হাসানের সঙ্গে প্রথমবার চুক্তি হয়েছিল। এরপর থেকে তিনি রানার পরিবারের একজন। রানার এবং সাকিব আল হাসানের শক্তি মানুষের আস্থা যা উভয়কেই স্ব স্ব ক্ষেত্রে সফলতা অর্জনে উৎসাহ যুগিয়েছে। সাকিব আল হাসান একজন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ড হিসেবে আমাদের জন্য গৌরব। তাকে পেয়ে রানার গ্রুপ ধন্য।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই