প্রিমিয়ার লিগ ফুটবলের আজকের ম্যাচ বাতিল

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৭, ০৫:০১ পিএম

ঢাকা: আষাঢ়-শ্রাবণ বর্ষাকাল। আকাশে রাশি রাশি মেঘ। মেঘের গর্জন আর বিদ্যুতের ঝলকানিতে আলো আধারীর খেলা। বিরামহীন মুষলধারে বৃষ্টি, ডোবা-নালা-খাল-হ্রদ-নদী-বিল-বাঁওড়-হাওর কানায় কানায় পরিপূর্ণ। কর্দমাক্ত রাস্তা ঘাট। বাদ যায়নি খেলার মাঠও। আর সেই কারণেই বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের (বিপিএল) বুধবারের (১৬ আগস্ট) দুটি ম্যাচ বাতিল করা হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অবিরাম বৃষ্টির কারণে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মাঠের অবস্থা ভাল না। বিশেষ করে গত কয়েক দিন বৃষ্টির মধ্যে খেলার কারণে পরিস্থিতি আরও খারাপ হয়েছে। আর সে কারণেই আজকের খেলা দুটি বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার এমনিতেই কোনো খেলা ছিল না। তাই টানা দুই দিন বিশ্রাম পাচ্ছেন খেলোয়াড়রা।

বুধবার দুটি খেলা হওয়ার কথা ছিল। বিকাল ৫ টায় দিনের প্রথম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মুখোমুখি হওয়ার কথা ছিল নবাগত সাইফ স্পোর্টিং ক্লাবের। আর সন্ধ্যা সোয়া ৭ টায় দ্বিতীয় ম্যাচে আরামবাগের বিপক্ষে মাঠে নামার কথা ছিল ব্রাদার্স ইউনিয়নের।

চতুর্থ রাউন্ড পর্যন্ত ৪ ম্যাচ জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে চট্টগ্রাম আবাহনী। শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১০ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দ্বিতীয় স্থানে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই