মাশরাফির বিবাহবার্ষিকী আজ

  • ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৭, ১০:৩৮ এএম

নড়াইল: জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ১১তম বিবাহবার্ষিকী। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ২০০৬ সালের এই নড়াইল চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন লড়াকু এই ক্রিকেটার। নড়াইল শহরের রূপগঞ্জে কমিউনিটি সেন্টারে তাদের বিয়ে সম্পন্ন হয়। পরের দিন ৮ সেপ্টেম্বর চিত্রা নদীর কোল ঘেঁষে গড়ে ওঠা চিত্রা রিসোর্টে বৌভাত অনুষ্ঠিত হয়।

এসব অনুষ্ঠান ঘিরে বাংলাদেশ ক্রিকেট দলের তৎকালীন সভাপতি, কোচ, খেলোয়াড়, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন পেশার মানুষের মিলনমেলা হয়েছিল। বিয়ে ও বৌভাতে আমন্ত্রিত অতিথিদের ‘উপহার সামগ্রী’ না আনার অনুরোধ করা হয়েছিল। এ কারণে অন্য সব বিয়ের অনুষ্ঠানের মতো অতিথিদের হাতে সেইদিন তেমন উপহার সামগ্রী দেখা যায়নি।

এদিকে, ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি ও তার পরিবার কখনোই বিবাহবার্ষিকী এবং জন্মদিন ধূমধাম করে পালন করেন না। এক্ষেত্রে সবার কাছে দোয়া চেয়েছেন তাঁরা। মাশরাফি-সুমির দাম্পত্য জীবনে হুমায়রা এবং সাহেল নামে দুই সন্তান রয়েছে।

অপরদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্ধু ও ভক্তরা মাশরাফির বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। মঞ্জুর ডালটন নামে এক বন্ধু মাশরাফির বিয়ের দিনের ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন-‘happy 11 marriage anniversary bondhu’. জানিউল আলমের মন্তব্য-সুন্দর সময় ((Nice time)। আনন্দ দত্ত লিখেছেন, শুভ বিবাহবার্ষিকী।

শাহিন বাঁধনের মন্তব্য-শুভ বিবাহবার্ষিকী বস (Happy Anniversary...... boss...)। বিথী হক বলেন, কোটি মানুষের প্রিয় মুখ মাশরাফির বিবাহবার্ষিকীতে অভিনন্দন। সুখে থাক তাঁরা। এভাবে শত শত ভক্ত মাশরাফির বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর