বিয়ের পিঁড়িতে বসছেন জহির খান

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৭:১৭ পিএম

ঢাকা: বন্ধু হরভজন সিং, যুবরাজ সিংয়ের পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন জহির খান। কনে আর কেও নন তারই দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী সাগরিকা। চলতি বছরের এপ্রিলেই সাগরিকা ঘাটগের সঙ্গে আংটি বদল পর্বটা সেরে ফেলেছিলেন এই ভারতীয় পেসার। এবার বিয়ের পিঁড়িতে বসার পালা। চলতি বছরের নভেম্বরেই সাতপাকে বাঁধা পড়বেন জহির-সাগরিকা।

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক বহুদিনের। গ্ল্যামার জগৎ বারবার ক্রিকেট তারকাদের নিজের করতে চেয়েছে। সেই পরম্পরাই বজায় রাখলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার। প্রথমে অভিনেত্রী ইশা শর্বানির সঙ্গেও একসময় জহির চুটিয়ে প্রেম করেছিলেন। কিন্তু তাঁদের সম্পর্কটা শেষ পর্যন্ত টেকেনি। এরপর জাহিরের জীবনে চাক দে গার্ল সাগরিকা। এরপরই জহির-সাগরিকাকে প্রায়ই একসঙ্গে দেখা যায় অনেক পার্টিতেই। যদিও প্রকাশ্যে দু’জনেই সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ ছিল।

যুবির বিয়ের সময় থেকেই লাইমলাইটে ছিলেন জহির ও সাগরিকা। এরপর তিনি বলেছিলেন, ‘দেখুন আমি বরাবরই খুব লো-প্রোফাইলেই থাকি। কারোর সঙ্গে আমার নাম জড়িয়েছে বলেই আমি বদলে যাব না। নিজের মতো থাকতেই পছন্দ করি। যখন কিছু বলার সময় আসবে নিশ্চই বলব। তবে এটা বলতে পারি জহিরকে আমি খুব শ্রদ্ধা করি।’

এর কিছুদিন পরই অবশ্য এনগেজমেন্ট ঘোষণা করেন তাঁরা। মুম্বাইয়ে জমকালো এক অনুষ্ঠানে আংটি বদল সম্পন্ন করেন জহির-সাগরিকা। তাঁদের এনগেজমেন্ট পার্টিতে প্রাক্তনদের মধ্যে হাজির ছিলেন সস্ত্রীক শচীন টেন্ডুলকার, মোহম্মদ কাইফ ও অজয় জাদেজা। ভারতীয় দলের ক্যাপ্টেন বিরাট কোহলি এসেছিলেন অনুশকা শর্মাকে সঙ্গে নিয়েই। রোহিত শর্মার সঙ্গে এসছিলেন স্ত্রী রিতিকা সাজদে। যুবরাজ সিং ও অজিঙ্ক রাহানেরাও থাকলেন জ্যাকের শুভদিনে। ধাওয়াল কুলকার্নি ও তাঁর স্ত্রী শ্রদ্ধা খারুপুদেও সামিল হয়েছিলেন চাঁদের হাটে। আশিস নেহরারাও ছিলেন সেদিন।

তবে এনগেজমেন্ট পর্ব মিটে যাওয়ার পর ক্রিকেট প্রেমীদের প্রশ্ন ছিল কবে সাত পাকে বাঁধা পড়ছেন তারা। জাহির-সাগরিকা এব্যাপারে অফিসিয়ালি কিছু না জানালেও জানা গিয়েছে নভেম্বরের ২৭ সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা।

সাগরিকা ২০০৭ সালে ‘চাক দে ইন্ডিয়া’ ছবিতে অভিনয় করে পরিচিতি পান। শাহরুখ খান অভিনীত সেই ছবিতে ভারতীয় নারী হকি দলের অন্যতম সদস্যের চরিত্রের অভিনয় করেছিলেন। ছবিতে দেখানো হয়েছিল সাগরিকার খুব বিখ্যাত একজন ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক আছে।

চলচ্চিত্রের চিত্রনাট্য যে এভাবে তার জীবনের সঙ্গে মিলে যাবে,আগে বুঝা যায়নি। এ মুহূর্তে কোহলি-আনুশকার প্রেমের বিষয়টি তো বিনোদন দুনিয়ার ‘হট টপিক’। ২০১৩ সাল থেকে তাদের মধ্যে সম্পর্ক থাকলেও ২০১৫ সালের দিকে সেই সম্পর্কের কিছুটা অবনতি হয়েছিল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই