চলতি মাসেই ভুবনেশ্বরের বিয়ে

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৭, ০৯:৫৪ পিএম

ঢাকা: চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার। বাগদত্তা নুপুর নাগারকে বিয়ে করতে চলেছেন তিনি। জানা গেছে, চলতি মাসের শেষ সপ্তাহে নুপুরের সঙ্গে চার হাত এক করতে চলেছেন ভুবি। ২৩ নভেম্বর বিবাহের অনুষ্ঠান, এরপর ২৬ নভম্বর বুলেন্দশহরে রয়েছে গ্র্যান্ড ডিনার অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের পর ৩০ নভেম্বর দিল্লিতে রিসেপশন পার্টি রেখেছে ভুবির পরিবার।

ভুবনেশ্বরের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ভুবির সতীর্থ ভারতীয় ক্রিকেটাররা যাতে এই রিসেপশন পার্টিতে থাকতে পারে সেজন্যই ৩০ নভেম্বর একটি পার্টি রাখা হয়েছে। দ্বিতীয় টেস্ট খেলতে চলতি মাসের শেষে ২-৫ ডিসেম্বর দিল্লিতেই থাকবে বিরাট কোহলির দল। তাই দিল্লিতেই রিসেপশন পার্টি হলে ভুবনেশ্বেরের ক্রিকেট পরিবার সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবে।

ভুবির বিয়ের এই পার্টিতে থাকতে পারেন মহেন্দ্র সিং ধোনি, কোহলি, সুরেশ রায়না, শিখর ধাওয়ান,রবীন্দ্র জাদেজারা। অক্টোবরে বন্ধু ও পরিবাবের সদস্যদের সাক্ষী রেখে নুপুর নাগারের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেন ভুবনেশ্বর। জহির খানের পর ভুবনেশ্বরই দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার যিনি চলতি বছরে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই