এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে শ্রীলঙ্কা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৮, ১২:২৯ পিএম

ঢাকা: শ্রীলঙ্কার সামনে জিম্বাবুয়ে ম্যাচটি ডু অর ডাই। হারলেই লঙ্কানদের বিদায় নিতে হবে ত্রিদেশীয় সিরিজ থেকে। জিতলে টিকে থাকবে আশার বাতি। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে ফিল্ডিং করতে নেমেছে শ্রীলঙ্কা। এ প্রতিবেদন লেখার সময় জিম্বাবুয়ে বিনা উইকেটে ৩.৪ ওভারে বিনা উইকেটে ২০ রান তুলেছে। ব্যাট করছেন হ্যামিল্টন মাসাকাদজা ৬ ও সলোমন মিওে ৫ রান নিয়ে।

জিম্বাবুয়ে দলে কোনও পরিবর্তন নেই। আগের ম্যাচে যে দলটি খেলেছিল সেটাই তারা রেখে দিয়েছে। শ্রীলঙ্কা একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। হাসারাঙ্গার জায়গায় দলে ঢুকেছেন লক্ষণ সান্দাকান।

টস জিতে ব্যাটিং বেছে নেওয়া প্রসঙ্গে গ্রায়েম ক্রেমার বলেন,‘ আমরা ব্যাটিং নিতে যাচ্ছি। গত দুই ম্যাচে এখানে দেখা গেছে সন্ধ্যায় ব্যাটিং করা কঠিন। প্রথম ম্যাচের পর আমরা আত্মবিশ্বাসী, তবে আরও অনেক জায়গায় উন্নতির সুযোগ আছে। রাজা আমাদের জন্য বড় সম্পদ এবং ও দারুনভাবে ম্যাচের নিয়ন্ত্রণ করছে। আমরা একই দল খেলাব।’

লঙ্কান অধিনায় দিনেশ চন্ডিমালের ভাষ্য,‘ টুর্নামেন্টে টিকে থাকতে আমাদের জয়ের বিকল্প নেই। শেষ ম্যাচে আমরা তেমন কিছু করতে পারিনি। তবে এই ম্যাচের জন্য আমাদের আলাদা পরিকল্পনা আছে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই