কেকেআরের হয়ে নিলামে ডেকে নজর কাড়লেন জুহিকন্যা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০১৮, ০৮:৪৫ পিএম

ঢাকা: এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) কেমন করবে সেটা সময়ই বলবে। যেভাবে কিং খান শাহরুখের দল ক্রিকেটার কিনেছে তাতে অনেকেই বিস্ময় প্রকাশ করেছে। কেকেআরকে নেতৃত্ব দেবেন কে সেটি এখনও পরিষ্কার নয়। কারণ সাত মৌসুম ধরে দলটিকে নেতৃত্ব দেওয়া গৌতম গম্ভীরকে ধরে রাখার এতটুকু চেষ্টা করেনি কেকেআর।

তবে নিলামের টেবিলে জ্যাক ক্যালিস, সাইমন ক্যাটিচ, জুহি চাওলা, জয় মেহতাদের সঙ্গে নজর কেড়েছে এক কিশোরি। যিনি কেকেআরের হয়ে নির্দিষ্ট প্যাডল তুলে ডাকছিলেন।
সবারই জানতে করছিল কিশোরি মেয়েটির পরিচয়। তিনি আর কেউ নন জাহ্নবী মেহতা। কেকেআরের অন্যতম মালিক জয় মেহতা ও জুহি চাওলার মেয়ে। বয়স সবে সতেরো ছুঁয়েছে। আর এই বয়সেই আইপিএল নিলামে অংশ নিয়ে এক নতুন নজির গড়ে ফেললেন এই টিনএজার।

এত কম বয়সে আইপিএলের নিলামে কেউ অংশ নেয়নি। সেদিক থেকে একটা রেকর্ডই গড়ে ফেলল জাহ্নবি। জুহির মেয়ে বর্তমানে ইংল্যান্ডে পড়াশোনা করছেন। তার বাবা জয় মেহতা জানিয়েছেন, কয়েক দিনের ছুটি পেয়ে ভারতে এসেছে জাহ্নবী। অবসর সময় তিনি কাটালেন  আইপিএল নিলামে অংশ নিয়ে।

নিলামের ফাঁকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছেন,  তিনি ক্রিস লিনকে দলে নিতে পেরে খুশি হয়েছেন। বাবা জয় মেহতা জানিয়েছেন, নিলামে অংশ নেওয়ার অভিজ্ঞতা জাহ্নবীর কাজে লাগবে। তবে কেকেআরের দল গঠন নিয়ে অনেক প্রশ্ন উঠলেও জয়ের দাবি, ‘আমরা আগামী তিন-চার বছর এবং ভবিষ্যতের কথা ভেবে দল গড়ছি। যাঁদেরকে আমরা পেয়েছি, তাদেরকে নিয়ে খুশি।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই