সাকিবের সঙ্গে একি করলেন ধাওয়ান!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৬, ২০১৮, ১০:০৬ পিএম

ঢাকা: ভারতীয় ক্রিকেটে তাঁকে ডাকা হয় গব্বর সিং বলে। তাঁর চরিত্র একটু অন্যরকম। সবসময়ই সতীর্থদের সঙ্গে দুষ্টমিতে মেতে থাকেন। তিনি শিখর ধাওয়ান। সানরাইজার্স হায়দরাবাদে একসঙ্গেই খেলছেন সাকিব আল হাসান আর ধাওয়ান। এবারের আইপিএলে এখনও অবধি তিনটি ম্যাচ খেলেছে হায়দরাবাদ। তিনটি

ম্যাচেই জিতেছে দলটি। সবগুলোই ম্যাচেই পারফর্ম করে হায়দরাবাদের কেন্দ্রীয় চরিত্র হয়ে গেছেন সাকিব। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে বলে-ব্যাটে পারফর্ম করে জবাব দিয়েছেন বাংলা

দেশের বিশ্বসেরা অলরাউন্ডার।কেকেআরের বিপক্ষে ম্যাচের পর ফিরতি ফ্লাইটে সাকিবের সঙ্গে যা করলেন ধাওয়ান সেটি দেখলে না হেসে পারবেন না। সাকিবের পাশাপাশি ধাওয়ান একই কাজ করেছেন রশিদ খানের সঙ্গেও। কি করেছেন ধাওয়ান?

বিমান আকাশে উড়তেই নিজের আসনেই ঘুমিয়ে পড়েন সাকিব ও রশিদ। কিন্তু ধাওয়ানের মাথায় তখনি দুষ্টমির বুদ্ধিটা এল। ছোট এক টুকরা কাগজ হাতে নিয়ে সাকিব আর রশিদ খানের নাকে সুড়সুড়ি দিলেন ভারতীয় তারকা ওপেনার। দুজন ধড়মড়িয়ে উঠবেন, সবাই ব্যাপারটা উপভোগ করবেন—ধাওয়ানের এমন ইচ্ছাই ছিল। কিন্তু একি! সাকিব আর রশিদ দুজনই থাকলেন নির্লিপ্ত। সাকিব তো আরও নির্লিপ্ত! কিছুই হয়নি, এমন একটা ভাব করে আবার ঘুমে মন দিলেন তিনি।

রশিদ ধাওয়ানের দিকে তাকিয়েছিলেন, কিন্তু ঘুমের ঘোর এতটাই ছিল যে ব্যাপারটা বুঝতেই পারলেন না। সাকিব-রশিদের সঙ্গে ধাওয়ানের এই দুষ্টমি এরই মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। আইপিএলের মজা শুধু মাঠে নয়, বিমানেও হয়!

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম