ধোনিই এই তরুণীর প্রথম প্রেম

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৮, ০৭:০৮ পিএম

ঢাকা: ভারতীয় ক্রিকেটে ঝাঁকড়া চুল নিয়ে তাঁর আবির্ভাব ঘটেছিল ২০০৪-০৫ মৌসুমে। মারকাটারি ব্যাটিং, হেলিকপ্টার শট এবং ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ হয়ে ওঠার মাঝেই তাঁর স্টাইল তরুণীদের হৃদয় কাড়তে থাকে। ভারতকে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতিয়ে হয়ে যান সুপারস্টার। পরে ২০১১ সালে ২৮ বছর পর ভারত যে ওয়ানডে বিশ্বকাপ জিতল সেটাও তাঁর সৌজন্যেই। এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে। মহেন্দ্র সিং ধোনি।

সে সময় থেকেই ধোনির ব্যাক্তিত্বের  ভক্ত হয়েছিলেন অনেক ললনা। সময় পেরিয়েছে, ধোনি এখন জীভার বাবা। কিন্তু তাতে কি ভাটা পড়েছে ললনাদের মাহি-প্রেমে! পুণেতে রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই ম্যাচ কিন্তু খারিজ করে দিচ্ছে সে রকম যে কোন তথ্যকে। এদিন যখন চেন্নাই অধিনায়ক ব্যাট করতে নামছেন গ্যালারিতে ধোনি ধোনি শব্দের সুনামি উঠল।   সঙ্গেই টিভি ক্যামেরাতে ধরা পড়ে গ্যালারিতে বসে থাকা ধোনির অগণিত নারী ভক্তদের দীর্ঘশ্বাস পড়ার ছবি।  

চেন্নাই বনাম রাজস্থান ম্যাচে ধোনির ব্যাট করতে নামার সময় গ্যালারিতে এক তরুণীকে প্লাকার্ড হাতে দেখা যায়। যেখানে নিজের ভবিষ্যতের বর এবং ধোনিকে নিয়ে তরুণী লিখেছেন, ‘দুঃখিত ভবিষ্যতের সঙ্গী। মহেন্দ্র সিং ধোনি কিন্তু আজীবন আমার প্রথম প্রেম হয়ে থাকবেন।’ সঙ্গে দেখা যায় প্লাকার্ডের শেষে তরুণী লিখে রেখেছেন ‘আই লাভ ইউ মাহি।’ ৩৬ বছর বয়সে এসে এরকম ফ্যান ফলোয়িং যে কোনও খেলোয়াড়ের জন্য মাঠে বাড়তি অনুপ্রেরণা যোগাবে।  

সোনালীনিউজ/আরআইবি/জেডআই