অবিশ্বাস্যভাবে প্রীতির পাঞ্জাবকে হারিয়ে প্লে-অফের দৌড়ে মুম্বাই

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৭, ২০১৮, ১২:৪২ পিএম

ঢাকা: কে এল রাহুলের দুরন্ত ইনিংস প্রায় জয় এনে দিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাবকে। কিন্তু জশপ্রীত বুমরাহর অসাধারণ দুটি ওভার ম্যাচ ঘুরিয়ে দিল। বুধবার ওয়াংখেড়েতে অবিশ্বাস্যভাবে হারা ম্যাচ ৩ রানে জিতে প্লে-অফের দৌড়ে থেকে গেল মুম্বাই ইন্ডিয়ান্স। আরও জমে গেল আইপিএল নাটক।

শেষ চার ওভারে পাঞ্জাবের প্রয়োজন ছিল ৪২ রান। হাতে নয় উইকেট। ১৭ নম্বর ওভারে অ্যারন ফিঞ্চ এবং মার্কাস স্টয়নিসকে তুলে নেন বুমরাহ। দেন মাত্র চার রান। ১৯ নম্বর ওভার যখন শুরু হচ্ছে, পাঞ্জাবের দরকার ছিল ২৩ রান। ওই ওভারেই রাহুলকে (৬০ বলে ৯৪) ফিরিয়ে দিয়ে ম্যাচ ঘুরিয়ে দেন বুমরাহ।

মুম্বাই ইন্ডিয়ান্সের আট উইকেটে ১৮৬ রানের জবাবে পাঞ্জাব করল ৫ উইকেটে ১৮৩। চার ওভারে ১৫ রানে ৩ উইকেট নিলেন বুমরাহ। ম্যাচের সেরাও তিনি। এই জয়ের ফলে এখনও প্লে-অফে ওঠার স্বপ্ন দেখছে মুম্বাই। অন্যদিকে, পাঞ্জাবের রাস্তা আরও কঠিন হয়ে গেল। লিগ টেবিলে মুম্বাই উঠে এল চার নম্বরে। পাঞ্জাব নেমে গেল ছয় নম্বরে।   

রাহুল দেখিয়ে দিচ্ছেন, চলতি আইপিএলে তিনি কতটা বিধ্বংসী হয়ে উঠতে পারেন। বুধবারের পর তিনি এখন সর্বোচ্চ রান সংগ্রহকারী। ১৩ ম্যাচে ৬৫২ রান।

বুধবারের ওয়াংখেড়ে যেমন রাহুলের বিধ্বংসী ইনিংস দেখল, তেমনই সাক্ষী থাকল কাইরন পোলার্ডের প্রত্যাবর্তনের। টানা কয়েকটি ম্যাচে বাইরে থাকার পরে ফিরে এসে মাত্র ২৩ বলে ৫০ করলেন পোলার্ড। তাঁর ইনিংসে রয়েছে পাঁচটি চার, তিনটি ছয়।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই