হঠাৎ ভক্তের ওপর কেন ক্ষেপে গেলেন সাকিব? (ভিডিও)

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৭, ২০১৮, ০৬:১২ পিএম

ঢাকা: ‘নিরাপদ সড়ক চাই আন্দোলনের ব্যাপারে প্রশ্ন করায় সাকিব এক সমর্থককে অশ্লীল অঙ্গভঙ্গি করে মারমুখি হয়ে তেড়ে আসে।’ এমন ক্যাপশন লেখা একটি ভিডিও এর মাঝেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ফেসবুকের পাশাপাশি ভিডিওটি ইউটিউব ও অন্য মাধ্যমে শেয়ার হচ্ছে। কিন্তু প্রশ্ন হলো সাকিব আল হাসানের এই ঘটনার সত্যতা কতটুকু?

এর সত্যতা মিলেছে। তবে সাকিবকে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে কোনো প্রশ্ন করা হয়নি। বরং বিশ্বসেরা অলরাউন্ডারকে বারবার এক ভক্ত বিরক্ত করছিলেন। তিনি আবার সাকিবের উদ্দেশ্যে বাজে কথাও ছুঁরে দেন। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলেন সাকিব।

ফ্লোরিডার লডারহিল স্টেডিয়ামে নিরাপদ সড়কের দাবিতে প্ল্যাকার্ড নিয়ে উপস্থিত হয়েছিলেন শেখ মিনহাজ নামের এক ভক্ত। তাঁর সঙ্গে অন্য বন্ধুরাও ছিলেন। মিনহাজ ভিডিও’র বিষয়ে বলেছেন, ‘সাকিবকে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে কোনো প্রশ্ন করা হয়নি। এক ভক্ত বারবার অটোগ্রাফ চাইছিল। সাকিব প্রথমে একটা সেলফি তুলেছিল।

এরপর ওই ভক্ত আবার ভিডিও করতে চায়। সাকিব তখন ম্যাচ শেষে ক্লান্ত। সাকিব পারবে না বলে সামনে চলে যায়।  ওই ভক্ত পিছন থেকে ‘ভাব মারায়’ বলে অশালীন শব্দ ব্যবহার করেন। সাকিব তখন ক্ষেপে গিয়ে পেছন ফিরে আসেন। ওখানে নিরাপদ আন্দোলন সংক্রান্ত কোনো প্রশ্ন ছিল না।’ বোঝাই যায়, সাকিব কটূ কথা হজম করতে না পেরেই ক্ষেপে গিয়ে তেড়ে আসেন।

ভিডিও:

সোনালীনিউজ/আরআইবি/জেডআই