সালাহর বিরুদ্ধে পুলিশে অভিযোগ, কী করলেন তারকা স্ট্রাইকার?

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৮, ০৮:০৬ পিএম

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছিল মোহাম্মদ সালাহর লিভারপুল। মৌসুমের শুরুতেই গোল পেয়েছেন ‘মিশরের মেসি’। তার পরও সালাহর ওপর চটেছে তাঁর ক্লাব। এমনকী তাঁর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছে লিভারপুল! ঘটনাটি কী?

গত মৌসুমে লিভারপুলের জার্সি গায়ে ৪৪টি গোল করেছিলেন মিশরীয় স্ট্রাইকার। রাশিয়া বিশ্বকাপের আগে চোট পাওয়ায় টুর্নামেন্টে সেভাবে খেলাই হয়নি তাঁর। তবে পেনাল্টি থেকে একটা গোল করেছিলেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়েই নতুন মৌসুমে মাঠে নেমেছেন। তিনি কতটা ফিট তা দেখা গেছে প্রথম ম্যাচেই।

তবে মাঠে সবকিছু ঠিকঠাক থাকলেও মাঠের বাইরে বিপাকে পড়লেন সালাহ। তাঁর বিরুদ্ধে সোজা পুলিশেই অভিযোগ জানাল লিভারপুল। ঘটনা হচ্ছে, সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বাচ্চাদের পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছেন তিনি। তাঁর কানে মোবাইল। কিছুক্ষণ পর দেখা যায় স্টিয়ারিংয়ে হাত না রেখেই ফোনে কথা বলতে বলতে গাড়ি এগিয়ে নিয়ে চলেছেন।

ইংল্যান্ডের আইন অনুযায়ী, গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ। এমনকী গাড়ি ট্রাফিক সিগন্যালে দাঁড়ালেও মোবাইল ব্যবহারের অনুমতি নেই ইংল্যান্ডে। আর এভাবে স্টিয়ারিং থেকে হাত সরিয়ে নেওয়াও বিপজ্জনকও বটে। তার পরও এমনটা ঘটিয়েছেন সালাহ।

লিভারপুল সূত্র জানিয়েছে, সোমবার ক্লাবে অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল ২৬ বছর বয়সী স্ট্রাইকারের। অনুশীলনে পৌঁছানোর পরই এ নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে কথা হয় তাঁর। তারপরই মার্সিসাইড পুলিশকে অভিযোগ জানানো হয়। পুলিশ জানায়, তারা ভিডিওটি দেখেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সালাহর সঙ্গে আলাদা করে কথা বলে নেবে পুলিশ। নিয়মভঙ্গ করায় জরিমানার মুখে পড়তে হতে পারে মিশরীয় স্ট্রাইকারকে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই