এতটুকু মেয়ের কাছে নাচ শিখছেন ধোনি! (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০১৮, ০৫:৩৪ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: সামাজিক যোগাযোগের মাধ্যম চলে আসায় এখন সেলিব্রেটিদের ঘরের খবর জানা যায়। বলা ভালো, সেলিব্রেটিরাই রীতিমতো পোস্ট করে ভক্ত-অনুরাগীদের দেখার সুযোগ করে দেন। এই যেমন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কথাই ধরা যাক। ‍দু-একদিন পরপরই ছোট্ট মেয়ে জিভার সঙ্গে নানারকম খুনসুটির ভিডিও পোস্ট করেন। যা মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সে রকমই একটি ভিডিও আপলোড করেছেন ধোনি। সেখানে  দেখা যাচ্ছে, বাবাকে নাচের স্টেপ শেখাচ্ছে ছোট্ট জিভা।ম্যানচেস্টার ইউনাইটেডের একটি জার্সি পড়ে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন ধোনি। পাশে দাঁড়িয়ে আছে জিভা।

মিউজিক শুরু হতেই নাচের স্টেপ দেখাল জিভা। আর পাশে দাঁড়িয়ে থাকা সাবেক ভারত অধিনায়ককে নির্দেশ দিল অনুসরণ করতে। সেই মতো জিভাকে অনুসরণ করলেন ধোনি। মিউজিক এগোচ্ছে জিভাও বিভিন্ন ভঙ্গিমায় নাচের স্টেপ দেখাচ্ছে। মেয়ের দেখানো স্টেপ অনুসরণ করার চেষ্টা করছেন ধোনি।

ভিডিও:

বাবা-মেয়ের এই কীর্তির সাক্ষী তাঁদের পোষা কুকুরটিও। ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়ের কাছে বাবার নাচ শেখার সময় কাচের দেওয়ালের ওপারে উৎসুক ভঙ্গিতে পায়চারি করছে পোষা প্রাণীটি। ইনস্টাগ্রামে আপলোড করার কয়েক ঘণ্টার মধ্যে ভিডিওটিতে লাইক পড়েছে ১০ লক্ষেরও বেশি।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই