পাকিস্তানকে যুদ্ধক্ষেত্রেই জবাব দিতে বললেন গম্ভীর

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০১৯, ০২:৪৪ পিএম

ঢাকা : ভারতীয় দলের সাবেক ওপেনার গৌতম গম্ভীর কড়া ভাষায় কথা বলতে সিদ্ধহস্ত। বরাবরই তিনি পাকিস্তানের অন্যায়ের বিরুদ্ধে উচ্চকন্ঠ শুনিয়েছেন। পুলওয়ামায় বৃহস্পতিবারের জঙ্গি হামলায় ক্ষুব্ধ সাবেক ক্রিকেটার সাফ জানিয়ে দিলেন, অনেক হয়েছে, এবার সময় হয়েছে পাকিস্তানকে কড়া ভাষায় জবাব দেওয়ার। সন্ত্রাসবাদী হামলেয় নিহত শহিদদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে গম্ভীর জানিয়েছেন, পাকিস্তান আমাদের সুযোগ করে দিয়েছে। আমাদের উচিৎ এবার কড়া ভাষায় এর পাল্টা দেওয়া।

জম্মু-কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপুরায়  ভয়ঙ্কর জঙ্গি হামলায় শহিদ জওয়ানের সংখ্যা ইতিমধ্যেই ৪০ ছাড়িয়েছে। সিআরপিএফ কনভয়ে সাম্প্রতিককালে সবচেয়ে বড় সন্ত্রাসবাদী হামলায় মৃতের সংখ্যা ৪২। এমন সময় আর চুপ থাকতে পারলেন না ২০১১ বিশ্বকাপ ফাইনালে ভারতের জয়ের অন্যতম নায়ক। প্রতিবেশী রাষ্ট্রকে কড়া জবাব ছুঁড়ে দিতে সামাজিক যোগাযোগের মাধ্যমকেই বেছে নিলেন গম্ভীর।

টুইটারে ক্ষুব্ধ গম্ভীর লিখেছেন, ‘কথা বলা যাক বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে। আলোচনা হোক পাকিস্তানের সঙ্গে। তবে সেই আলোচনা টেবিলে নয়। বরং হোক যুদ্ধক্ষেত্রেই। অনেক হয়েছে আর নয়।’

বৃহস্পতিবার দুপুরে অবন্তীপুরায় সেনা কনভয়ে ন্যাক্কারজনক সন্ত্রাসবাদী হামলা চালায় পাকিস্তানের একটি জঙ্গি সংগঠন। ইতিমধ্যেই এই বিষয়ে এনএসএ অজিত দোভালের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। অবন্তীপুরায় ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে এনআইএ টিম। ভয়াবহ এই জঙ্গি হামলার পর গোটা কাশ্মীর জুড়ে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই