অবশেষে পর্নো জগত ছাড়লেন মিয়া খলিফা (ভিডিও)

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৩, ২০১৮, ০১:২৯ পিএম

ঢাকা: নীল ছবির জনপ্রিয় তারকা মিয়া খলিফা পর্নো সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানিয়েছেন। জেদের বশে পর্নো জগতে পা রাখাটা ভুল ছিলো বলেও জানান তিনি।

সম্প্রতি টুইটারে তিনি তার এই সিদ্ধান্তের কথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটিতে সাবেক সাইক্লিস্ট ল্যান্স আর্মস্ট্রংয়ের সঙ্গে একান্ত সাক্ষাতকারে তিনি এসব কথা জানান।

নীল ছবির জনপ্রিয় তারকা মিয়া খলিফা

পর্নো অভিনেত্রী মিয়া খলিফা বলেন, যখন আইএসের পক্ষ থেকে প্রতিনিয়ত মৃত্যুর হুমকি পেতে থাকি, তখন থেকেই সব কিছুই নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তাই আমাকে নীল সিনেমা থেকে সরে আসতে হয়।

তিনি আরো বলেন, পর্নো তারকা হয়ে খুব দ্রুতই সারা দুনিয়ায় জনপ্রিয়তা পাই। বিষয়টি আমি খুব উপভোগও করতাম। পরিশেষে যেটা করতে হয়েছে, তা করতে চাইনি আমি। এর প্রতিবাদ করতে চেয়েছিলাম কিন্তু পারিনি। আমাকে পরাজয় বরণ করতে হয়েছে।

নীল ছবির জনপ্রিয় তারকা মিয়া খলিফা

২৫ বছর বয়সী এই নীল তারকা জেদ করে পর্নো সিনেমায় আসার বিষয়টি ভুল ছিলো বলে স্বীকার করেন। এই খ্যাতির ফলে তার সুনাম নষ্ট হয়েছে বলেও মানেন তিনি। তিনি অনুতপ্ত প্রকাশ করেন। বর্তমানে মিয়া খলিফা স্পোর্টস শো ‘আউট অব বাউন্ডস’র উপস্থাপিকা হিসেবে কাজ করছেন।

মাত্র ১০ বছর বয়সে লেবানন থেকে তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। লেবাননের একটি খ্রিষ্টান পরিবারের মেয়ে তিনি। যুক্তরাষ্ট্রে এসে ধীরে ধীরে তিনি পর্নো জগতে প্রবেশ করেন। একপর্যায়ে বিশ্বের প্রথম সারির পর্নো অভিনেত্রীতে পরিণত হন।

২০১৫ সালে একটি পর্নো মুভিতে হিজাব পড়ে অভিনয় করেন মিয়া খলিফা। এরপর আইএস তাকে প্রাণনাশের হুমকি দেয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন