• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মেয়র পদের ব্যালট পাচ্ছেন না ভোটাররা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মে ২৫, ২০১৬, ১১:৫৬ এএম
মেয়র পদের ব্যালট পাচ্ছেন না ভোটাররা

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা নির্বাচনে একটি ভোটকেন্দ্রে ভোটারদের মেয়র পদে ব্যালট পেপার দেয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে। কসবা বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ অভিযোগ পাওয়া গেছে।

সকাল ১০ টায় ভোট দিতে আসা কামরুন্নেসা বেগম জানান, ভোট দেয়ার জন্য পোলিং অফিসার শুধু কাউন্সিলের ব্যালট পেপার দিয়েছেন। মেয়র পদে ব্যালট পেপারে আগে থেকেই নির্দিষ্ট প্রতীকে সিল মারা ছিল। আমি মেয়র পদের ব্যালট পেপার চাইলে পোলিং অফিসার আমাকে দ্রুত কাউন্সিলর পদে ভোট দিয়ে কেন্দ্র ত্যাগ করতে বলেন।

কামরুন্নেসা ছাড়া আরও বেশ কয়েকজন ভোটার একই অভিযোগ করেন। তবে ভোটারদের এ অভিযোগ অস্বীকার করে কসবা বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সাব্বির হাসান জানান, মেয়র পদের ব্যালট পেপার ভোটারদের না দেয়ার কোনো অভিযোগ আমার কাছে আসেনি। শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছে।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. ইলিয়াস সাংবাদিকদের কাছে বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্টদের জোরপূর্বক বের করে দিয়ে নৌকা প্রতীকে প্রকাশ্যে সিল মামার অভিযোগ করেন।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে ১০টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

উল্লেখ্য, নির্বাচনে মেয়র পদে ৩ জন, কাউন্সিলর পদে ৩৮ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!