• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কঠোর বিধিনিষেধের ষষ্ঠ দিনে ফেনীতে ৩৪২ জনের জরিমানা


ফেনী প্রতিনিধি জুলাই ৭, ২০২১, ০২:১৩ পিএম
কঠোর বিধিনিষেধের ষষ্ঠ দিনে ফেনীতে ৩৪২ জনের জরিমানা

ফেনীর বিভিন্ন উপজেলায় দিনভর  অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত

ফেনীতে কঠোর বিধিনিষেধের ষষ্ঠ দিনে জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের হওয়ায় ৩৪২ জনকে জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। লগডাউন না মানায় তাদেরকে সর্বমোট ৮২ হাজার ৭৬০ টাকা জরিমানা করা হয়েছে।

ফেনীর বিভিন্ন উপজেলা ও গ্রামাঞ্চলের হাট-বাজারে মঙ্গলবার (৬ জুলাই) দিনভর  অভিযান চালিয়ে এই জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, লকডাউনের ষষ্ঠ দিনে জেলাব্যাপী একযোগে সরকারি বিধিনিষেধ মানাতে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ১৬টি অভিযান পরিচালনা হয়। এ সময় ৩৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পৃথক মামলায় ৮২ হাজার ৭০ টাকা জরিমানা করা হয়।

করোনা মহামারি ভয়ংকর আকার ধারণ করায় গত ১ জুলাই থেকে দেশে শুরু হয়েছে কঠোর বিধিনিষেধ। প্রথমে এক সপ্তাহ এই বিধিনিষেধ ঘোষণা করলেও পরে তা আরও এক সপ্তাহ বাড়ানো হয়। এই বিধিনিষেধ চলবে ১৪ জুলাই পর্যন্ত। বিধিনিষেধ চলাকালে প্রতিদিনই গ্রেফতার ও জরিমানা করছে ফেনী জেলা প্রশাসন।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে রেকর্ড ১২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একদিনের ব্যবধানে করোনা শনাক্তের ক্ষেত্রে এটি রেকর্ড। আগের দিন এ পর্যন্ত ১ দিনে সর্বোচ্চ ১শ ৭ জনের করোনা শনাক্ত হয়।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!