• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, ধর্ষক আটক


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২৬, ২০২১, ০৫:৩৭ পিএম
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, ধর্ষক আটক

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে (১৪) অপহরণ করে ধর্ষণের ঘটনায় মোঃ সাগর সর্দার (২৪) নামের এক ধর্ষক যুবককে গ্রেফতার করেছে সোনাইমুড়ি থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ সাগর সর্দারের বাড়ি শরীয়তপুর জেলার বেদেরগঞ্জ থানার ছওগা ইউনিয়নে। সে ওই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সর্দার বাড়ির নূর মোহাম্মদ সর্দারের ছেলে।

শুক্রবার (২০ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার বারগাঁও ইউনিয়নের কাশিপুর বাজারের সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে। ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষক সাগরের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু কিশোরী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাগর কিশোরীর ওপর ক্ষীপ্ত হয়ে উঠে। এরপর গত শুক্রবার বিকেলে ওই কিশোরী নিজের বাড়ি থেকে নানার বাড়ি যাওয়ার পথে বিকেল ৪টার দিকে পরিকল্পিতভাবে কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে একটি বাড়িতে আটকিয়ে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে।

এরপর অপহরণের শিকার কিশোরীর পিতার অভিযোগের ভিত্তিতে বুধবার (২৫ আগস্ট) দিবাগত রাতে ঢাকার ভাটারা থানা এলাকার জগন্নাথপুর বাড্ডা এ্যাপোলো হাসপাতালের বিপরীতে একটি বাসায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ধর্ষক সাগর সর্দারকে গ্রেফতার করে সোনাইমুড়ী থানার পুলিশ।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) তহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!