• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০


নরসিংদী প্রতিনিধি অক্টোবর ২৬, ২০২১, ০৫:৫৬ পিএম
আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

ছবি (প্রতীকী)

নরসিংদী : আলোবালিতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার আলোকবালী বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে শাহ আলম (৪৫) ও কাইয়ূম মিয়া (৩০) নামের দুইজনের পরিচয় পাওয়া গেছে। শাহ আলম বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপুর ও কাইয়ূম মিয়া স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদ উল্লাহর সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলোকবালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু আবারো দলীয় মনোনয়ন পেলে তার সমর্থকরা আনন্দ মিছিল করেন। এতে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আসাদ উল্লাহর সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে জানতে বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু ও স্বতন্ত্র প্রার্থী আসাদ উল্লাহর মোবাইলে যোগাযোগ চেষ্টা করলে তিনি ফোন ধরেননি।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ইউপি নির্বাচনকে ঘিরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কতজন আহত হয়েছেন সেটি এখনো বলা যাচ্ছে না।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!