• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

রহনপুরে রেলবন্দরের পূর্ণাঙ্গ অবকাঠামো নির্মাণের দাবীতে অবস্থান ধর্মঘট


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মার্চ ৩, ২০২২, ০৪:১১ পিএম
রহনপুরে রেলবন্দরের পূর্ণাঙ্গ অবকাঠামো নির্মাণের দাবীতে অবস্থান ধর্মঘট

পূর্ণাঙ্গ অবকাঠামো নির্মাণের দাবিতে আন্দোলন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে রেলবন্দরের পূর্ণাঙ্গ অবকাঠামো নির্মাণের দাবিতে চলমান আন্দোলনের অংশ হিসেবে ২ ঘন্টা অবস্থান ধর্মঘট ও গণ-সংগীত পরিবেশন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। বৃহম্পতিবার (৩ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত রহনপুর রেলস্টেশন এলাকায় এ কর্মসূচি পালিত হয়।

রহনপুর রেলবন্দর বাস্তবায়ন পরিষদ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) এর আয়োজনে করা অবস্থান কর্মসূচিতে এ সময় চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমান, দলের আরেক সাবেক সাংসদ মো. গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান মো. হুমায়ূন রেজা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. খোরশীদ আলম বাচ্চু, রহনপুর পৌরসভার মেয়র মো. মতিউর রহমান খাঁন, সাবেক মেয়র মো. তারিক আহমদ, বিএনপি নেতা মো. এনায়েত করিম তোকি, মহিলা নেত্রী সাবিহা শবনম কেয়া, ছাত্রলীগ নেত্রী মৌসুমী আক্তার স্মৃতি, রেলবন্দর বাস্তবায়ন পরিষদের সদস্য সচিব মো. ইয়াহিয়া খান রুবেল, যুগ্ম আহবায়ক মো. সেরাজুল ইসলাম টাইগারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণ সংগীত শেষে রেলবন্দর বাস্তবায়ন পরিষদের আহবায়ক নাজমুল হুদা খান আগামী শনিবার (৫ মার্চ) সকাল ১০টা থেকে দাবী আদায় না হওয়া পর্যন্ত অনিদিষ্টকালের জন্য আমরণ অনশন কর্মসূচী ঘোষণা করেন। 

সোনালীনিউজ/এসএম/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System