• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হিলিতে সাজাপ্রাপ্ত ৯ আসামী আটক


দিনাজপুর (হিলি) প্রতিনিধি এপ্রিল ১২, ২০২২, ০৩:১৮ পিএম
হিলিতে সাজাপ্রাপ্ত ৯ আসামী আটক

প্রতিনিধি

দিনাজপুর: দিনাজপুরের হিলিতে সাজাপ্রাপ্ত ৯ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১১ এপ্রিল) মধ্যরাতে পুলিশের কয়েকটি টিম উপজেলার মধ্যবাসুদেবপুর, সাতকুরি ও নয়ানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো উপজেলার দক্ষিন বাসুদেবপুর গ্রামের নুরের ছেলে সোহেল রানা (৩০), মৃত সেকেন্দার আলীর ছেলে লিয়াকত আলী (৪৫), মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে সাইদুল ইসলাম (৩৫), উত্তর বাসুদেবপুর গ্রামের সাত্তারের ছেলে গোলাম মাবুদ (৩০), মৃত গোলাম মোস্তফার ছেলে রবিউল ইসলাম (৩০), মৃত আত্তার হোসেনের ছেলে সোহরাব ওরফে মিঠু (৪০), সাতকুরি গ্রামের কছির উদ্দিনের ছেলে সেকেন্দার আলী ( ৪০), নয়ানগর গ্রামের মুকুলের ছেলে বিপ্লব আলী (৩০), আজিজার রহমানের ছেলে সাজু মন্ডল (৩০)। 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম জানান, আসামীরা দীর্ঘদিন ধরে আদালতে হাজির না হয়ে পালিয়ে বেড়াচ্ছিল। আদালত থেকে হাকিমপুর থানায় বিভিন্ন ধরনের মামলার আসামীদের বিরুদ্ধে ওয়ারেন্ট আসে। এবং পুলিশ তাদের গ্রেফতারের জন্য বিভিন্ন ভাবে সোর্চ নিয়োগ করে। কিন্তু আসামীরা পুলিশের চোখ ফাকি দিয়ে পালিয়ে বেড়ায়। গত রাতে সোর্চের মাধ্যমে জানতে পারি যে, আসামীরা তাদের নিজ বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের কয়েকটি টিম পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এবং মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে আসামীদের পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এসআই/এসআই
 

Wordbridge School
Link copied!