• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফাইটার রানার জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন


মানিকগঞ্জ প্রতিনিধি জুন ৬, ২০২২, ০১:২৯ পিএম
ফাইটার রানার জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন

মানিকগঞ্জ : চট্টগ্রামের সীতাকুণ্ডে বেসরকারি বিএম কন্টেইনার ডিপোর আগুনে নিহত হওয়া ফায়ার ফাইটার মো. রানা মিয়ার গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের পক্ষ থেকে রানার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সোমবার (৬ জুন) সকালে মানিকগঞ্জের দাফন সম্পন্ন হয়। এর আগে একই দিন ৭টায় চট্টগ্রাম থেকে একটি অ্যাম্বুলেন্সে করে মরদেহ গ্রামের বাড়ি শিবালয় উপজেলার নবগ্রাম গ্রামে পৌঁছে।

নিহত মো. রানা মিয়া মানিকগঞ্জের শিবালয় উপজেলার বাসিন্দা। তিনি পরিবারের বড় সন্তান ছিলেন। চাকরিতে যোগ দেন ২০২০ সালে। সীতাকুণ্ডই ছিলে তার প্রথম কর্মস্থল।

জানা গেছে, সোমবার (৬ জুন) সকাল ৮টায় স্থানীয় নবগ্রাম খেলার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েকশ’ মানুষের সঙ্গে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানসহ ফায়ার সার্ভিস বিভাগের কর্মকর্তারা অংশ নেন। এ সময় যথাযোগ্য মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান জানান, সেমবার (৬ জুন) সকালে রানাকে যথাযোগ্য মর্যাদায় দাফন করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। এ সময় আগুন নিয়ন্ত্রণে কাজ করার সময় রাসায়নিক থাকা একটি কনটেইনার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে নিহত হয়েছে ৪৯ জন ও দুই শতাধিক মানুষ আহত হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!