• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজাপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি  আগস্ট ৭, ২০২২, ০৪:১২ পিএম
রাজাপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ফাইল ছবি

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের ভাতকাঠি ও গালুয়া ইউনিয়নের গালুয়া দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো উপজেলার বড়ইয়া ইউনিয়নের ভাতকাঠি এলাকার মো. নজরুল হাওলাদারের এক বছর তিন মাস বয়সী ছোট ছেলে মো. ইয়ামিন, গালুয়া ইউনিয়নের গালুয়া দুর্গাপুর এলাকার মো. বাহাদুর খলিফার এক বছর চার মাস বয়সী ছোট ছেলে মো. ইয়াসিন।

ইয়ামিনের চাচা মো. আল-আমিন জানায়, ইয়ামিনকে সাথে নিয়ে তার মা সাহনাজ বেগম রান্না করছিল। হঠাৎ ইয়ামিনকে না পেয়ে খোজাখুজি শুরু করলে রান্না ঘরের পাশের পুকুরের পানিতে ভাসতে দেখে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ইয়াসিনের দাদা আব্দুস ছালাম জানায়, ইয়াসিনকে নিয়ে তার মা ছনিয়ার বেগম রান্নার আয়োজন করছিল। ইয়াসিন খেলা করতে করতে তার মায়ের আড়ালে চলে যায়। পরে ইয়াসিনকে ঘরের পাশের খালের পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শিশু ইয়ামিন ও ইয়াসিনকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, শিশু দুটির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এনএ/এসআই

Wordbridge School
Link copied!