• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

১৩ মে গোপনে বিয়ে করেছেন রাজ-বুবলী!


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০২৪, ০৬:০৩ পিএম
১৩ মে গোপনে বিয়ে করেছেন রাজ-বুবলী!

ঢাকা : মিডিয়া পাড়ার বিনোদন পাতায় এখন শুধু শরিফুল রাজ ও শবনম বুবলী। তবে খবরটি তাদের সিনেমা ঘিরে নয়, বিয়ের মতো দারুণ একটি খবর। না আপনি ভুল শুনেননি। চলতি মাসেই নাকি চুপিসারে বিয়ে সেরেছেন ঢাকাই সিনেমার এই দুই অভিনেতা-অভিনেত্রী। উইকিপিডিয়া এমন তথ্যে, গেল ১৩ মে গোপনে বিয়ে করেছেন রাজ-বুবলী। তবে এই তথ্য শতভাগ সত্য বলে দাবি করা যাবে না। কারণ যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন। 

তবে এ নিয়ে অভিনেতা শরিফুল রাজের মুঠোফোনে কল করা হলে রং নম্বর বলে ফোন রেখে দেন। পরে বুবলিকে বিয়ের বিষয়ে একাধিকবার ফোন করা হলে তিনি কোন প্রতিউত্তর দেননি। 

এর আগে চিত্রনায়িকা পরীমণিকে ভালোবেসে বিয়ে করেছিলেন শরিফুল রাজ। কিছুদিন যাওয়ার পর তাদের সংসার জীবনে দেখা দেয় চরম অশান্তি। এর মাঝেই তাদের কোলেজুড়ে পুত্রসন্তানের আগমণ ঘটলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। ফলে এক বছর যেতে না যেতেই ২০২৩ সালের সেপ্টেম্বরে কাগজে-কলমে আলাদা হয়ে যান তারা।

অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই সুপারস্টার শাকিব খানকে গোপনে বিয়ে করেন শবনম বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। বর্তমানে তাদের সম্পর্কেও ভাটা পড়েছে। কিন্তু আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর এখনও প্রকাশ্যে আসেনি তাদের। তবে আলাদা থাকছেন তারা।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন রাজ-বুবলী। তাদের অভিনয় ব্যাপক প্রশংসিতও হয়। বাতাসে গুঞ্জন, এই ছবিতে অভিনয়ের সূত্র ধরেই অনেকটা কাছাকাছি আসেন তারা। এখন যদি তারা গোপনে বিয়েও করে থাকেন, তাহলে সেটা মোটেই অবাক করার মতো কোনো বিষয় হবে না। কারণ, এ দুজনের জীবনে এমন ঘটনার নজির আছে।

এএন

Wordbridge School
Link copied!