• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বাড়ি থেকে ডেকে নিয়ে কিশোরীকে হত্যা, এলাকায় চাঞ্চল্য


মুন্সিগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ৪, ২০২৩, ১০:১১ এএম
বাড়ি থেকে ডেকে নিয়ে কিশোরীকে হত্যা, এলাকায় চাঞ্চল্য

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে দশম শ্রেণির স্কুলশিক্ষার্থীকে বহুতল ভবনের ছাঁদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতার ছেলের বিরুদ্ধে। ওই ঘটনায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের মধ্য কোর্টগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্কুলশিক্ষার্থীর নাম জেসিকা (১৬)। মুন্সিগঞ্জ শহরের মধ্য কোর্টগাঁও এলাকার সৌদি প্রবাসী মো. সেলিম মিয়ার মেয়ে তিনি। স্থানীয় এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। 

স্কুলশিক্ষার্থীর মৃত্যুকে রহস্যজনক দাবি করেছেন অভিযুক্তরা। তবে নিহতের স্বজনদের দাবি পরিকল্পিতভাবে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে ওই স্কুলশিক্ষার্থীকে। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অচেতন অবস্থায় স্কুলশিক্ষার্থী জেসিকাকে নিয়ে আসেন বিজয় রহমান নামের এক ব্যক্তি। পরে ওই শিক্ষার্থীর অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিক্যাল কলেজে রেফার করে কর্তব্যরত চিকিৎসকরা। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে রেখে পালিয়ে যায় বিজয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে এসে জেসিকার মরদেহ দেখতে পায়।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার শৈবাল বসাক জানান, ওপর থেকে পড়ে যাওয়ার মত কোনো বড় ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি ওই স্কুলশিক্ষার্থীর শরীরে। 

ওই ঘটনায় অভিযুক্ত বিজয় রহমান নিহত শিক্ষার্থীর বড় ভাই জিহাদের বন্ধু বলে জানিয়েছে তার পরিবার। সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, হত্যার অভিযোগের সূত্র ধরে তদন্তর কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই অভিযুক্তদের দ্রুত আটক করে আইনের আওতায় আনা হবে। এছাড়াও এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত বিজয় মুন্সিগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য, আওয়ামী লীগ নেতা আরিফুর রহমানের ছেলে।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!