• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন


জয়পুরহাট প্রতিনিধি মার্চ ২৮, ২০২৩, ০৩:১৭ পিএম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামে বিয়ের দাবিতে নুরনবী হোসেন নামের এক ছেলের বাড়িতে অনশনে বসেছেন এক গৃহবধূ।

সোমবার (২৭ মার্চ) দুপুর থেকে দিনভর এই অনশনে বসেন ভুক্তভোগী ওই নারী। ওই নারীর অভিযোগ, দীর্ঘদিন যাবৎ নুরনবীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কও করেন তিনি।

জানাগেছে, উপজেলার বড়পুকুরিয়া গ্রামের ওই গৃহবধূর সঙ্গে পার্শ্ববর্তী বাঁশখুর গ্রামের নুরনবীর দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছে। এর আগে ভুক্তভোগী ওই নারী নুরনবীর বিরুদ্ধে একটি মামলাও করেছেন। সেই মামলায় নুরনবী কিছুদিন কারাবাসও করেছেন। জামিনে এসে নুরনবী পুনরায় ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করেন।

এদিকে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানাজানি হলে ওই নারীকে তালাক দেন স্বামী।

এবিষয়ে ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, নুরনবী আমাকে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন। এখন তিনি আমাকে রেখে পালিয়ে বেড়াচ্ছেন। নুরনবীর কারণে আমার সংসারও ভেঙেছে। আমি বাধ্য হয়ে নুরনবীর বাড়িতে এসে অনশন করছি। সে যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় নেয় আমার।

স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম বলেন, ওই নারী নুরনবীর বাড়িতে এসে অবস্থান করছেন। খবর পেয়ে আমি সেখানে যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশও সেখানে আসে। সোমবার থেকে ওই নারী এখন পর্যন্ত নুরনবীর বাড়িতে অবস্থান করছেন।

পাঁচবিবি কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিহাদ মন্ডল বলেন, মেয়েটি তার ন্যায অধিকার পাক আমিও চাই। প্রয়োজনে ওই নারী আইনগত ব্যবস্থা নিতে পারে, আমি তাকে সহযোগিতা করবো।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!