• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

সিংড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পৌর মেয়র


নাটোর প্রতিনিধি এপ্রিল ৯, ২০২৩, ১২:০১ পিএম
সিংড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পৌর মেয়র

নাটোর: নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস (৪৩) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। রোববার (৯ এপ্রিল) ভোররাতে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় থেমে থাকা ট্রাকের সঙ্গে মেয়রের গাড়ি ধাক্কা লাগলে গুরুতর আহত হন তিনি। এসময় তার গাড়িচালক রমিজুল ইসলামও আহত হন।

সিংড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার অফিসের কাজে পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস ঢাকায় যান। কাজ শেষে শনিবার রাতে নাইট কোচে নাটোরে আসেন। পরে নাটোর থেকে পৌরসভার গাড়িতে সিংড়ায় ফেরার পথে মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস ও গাড়িচালক রমিজুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক মেয়রকে ভোররাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিনাত রেহানা বলেন, পৌর মেয়রের নাক-মুখে গুরুতর জখম রয়েছে। এছাড়া পায়েও আঘাত রয়েছে। তাই ভোরেই তাকে রাজশাহী মেডিকেল পাঠানো হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপাতত দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

এদিকে দুর্ঘটনায় আহত পৌর মেয়রকে দেখতে ঢাকা থেকে রাজশাহী মেডিকেলে আসেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক। মেয়রের জন্য সবার দোয়া কামনা করেছেন প্রতিমন্ত্রী।

সোনালীনিউজ/এজে/এসআই

Wordbridge School
Link copied!