• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

রুয়েটের হল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


রাজশাহী ব্যুরো: মে ১৭, ২০২৩, ০৭:৫৩ পিএম
রুয়েটের হল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শহীদ শহীদুল্লাহ হলে থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম তানভীর আহমেদ (২৪)। তিনি রুয়েটের মেকানিক্যাল বিভাগের ১৮ সিরিজের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, বুধবার (১৭ মে) দুপুর ২টার দিকে তানভীরের সহপাঠীরা তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে দায়িত্বরত হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ নিজ কক্ষের মধ্যে ফাঁস দেয়া অবস্থায় ছিল। বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মৃত্যুর কারণ প্রসঙ্গে কোনো ধরনের তথ্য জানা নেই বলে জানান ওসি। তবে ওই হলের শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ করে মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

ওসি আরও বলেন, আপাতত ওই শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আপাতত থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!