• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

রাজশাহীতে ছুরিকাঘাতে কাউন্সিলর প্রার্থী আহত


রাজশাহী ব্যুরো জুন ৪, ২০২৩, ১২:০০ পিএম
রাজশাহীতে ছুরিকাঘাতে কাউন্সিলর প্রার্থী আহত

ছবি: সংগৃহীত

রাজশাহী: রাজশাহীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু ও তহিদুল হক সুমনের সমর্থকদের মধ্যে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৩ জুন) রাতে রাজশাহী নগরীর শিরোইল কলোনিতে এই ঘটনা ঘটে। এতে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবুসহ তিনজন আহত হয়েছেন।

আহত অপর দুইজন হলেন, কাউন্সিলর প্রার্থী ও মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু সমর্থক রেজাউল করিম রেজা (৪২) ও জয় হোসেন (৩২)। আহত তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা তিনজনই ছুরিকাঘাতে আহত হয়েছেন।

মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (হেড কোয়াটার) সাইফুদ্দিন শাহিন বলেন, পোস্টার লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে কাউন্সিলর প্রার্থীসহ অন্যদের ওপর হামলা চালানো হয়। সেখানে তিনজন আহত হয়েছেন। এই ঘটনায় ছুরিকাঘাতে প্রার্থীসহ তিনজন আহত রয়েছেন।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু বলেন, আমাদের এলাকায় গ্যাঞ্জাম দেখে আমি সেখানে যাই। সুমনের সমর্থকরা আমার সমর্থকদের ওপর হামলা চালায়। সেটি দেখে আমি তাদেরকে থামাতে যাই। তারা আমাদের ওপর ছুরি চালায়। এতে আমার হাতের রগ কেটে গেছে।

অপর কাউন্সিলর প্রার্থী নগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমন পাল্টা অভিযোগ করে বলেন, আমার সমর্থকদের ওপরও হামলা হয়। আমার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। আশরাফ বাবুর ছেলে সরাসরি অস্ত্র নিয়ে হুমকি দেখিয়েছে।

তিনি বলেন, বাবু আমার বিরুদ্ধে ফেসবুকেও অপপ্রচার চালায়। আমি মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। আমি নির্বাচন কমিশনে অভিযোগ করবো।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!