• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি জুন ১০, ২০২৩, ০১:১৮ পিএম
ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

ফাইল ছবি

পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে অভিমান করে আনোয়ারা খাতুন (৪৮) নামের এক গৃহবধূ গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (৯ জুন) ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের দহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আনসার আলীর স্ত্রী। তাঁর ঘরে তিনটি সন্তান রয়েছে। কোন অভিযোগ না থাকায় পুলিশ মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করেছে।

ভাঙ্গুড়া থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধূ আনোয়ারা খাতুন কয়েকটি এনজিও থেকে ঋণ গ্রহণ করেন। কিন্তু সময়মতো সেই কিস্তির টাকা পরিশোধ করতে পারছিলেন না। এ নিয়ে তার স্বামীর সঙ্গে মনোমালিন্যর সৃষ্টি হয়। ঘটনার দিন শুক্রবার সকালে কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে আনোয়ারার সঙ্গে তাঁর স্বামী আনসারের ঝগড়া হয়। 

এক পর্যায়ে স্বামী আনসার তাঁকে মারপিট করেন। পরে  ক্ষোভে-অভিমানে গৃহবধূ আনোয়ারা তাঁর শোবার ঘরে গ্যাস ট্যাবলেট খেয়ে ছটফট করতে থাকেন। এসময় বাড়ির লোকজন টের পেয়ে তাঁকে পাশ্ববর্তী চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে আনোয়ারার অবস্থা সংকটাপন্ন হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পথে দুপুরে তাঁর মৃত্যু হয়।  

এ বিষয়ে মন্ডতোষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফসার আলী মাষ্টার বলেন, এনজিওর কিস্তি পরিশোধ করা নিয়ে তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে স্ত্রী আনোয়ারা অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন বলে তিনি শুনেছেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভাঙ্গুড়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/এসএইচ/এসআই

Wordbridge School
Link copied!