• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

ডিবি ধরে নিয়ে যাওয়ার নাটক সাজিয়ে গা-ঢাকা দেন ছিদ্দিক


নিজস্ব প্রতিবেদক জুন ১০, ২০২৩, ০৪:০৩ পিএম
ডিবি ধরে নিয়ে যাওয়ার নাটক সাজিয়ে গা-ঢাকা দেন ছিদ্দিক

রাজবাড়ী: ঋণের চাপ সইতে না পেরে ডিবি পুলিশ ধরে নিয়ে যাওয়ার নাটক সাজিয়ে গা-ঢাকা দিয়েছিলেন রাজবাড়ীর ফল ব্যবসায়ী মো. ছিদ্দিক মিজি ওরফে সোহেল (৪৮)।

উদ্ধারের পর জিজ্ঞাসাবাদে ছিদ্দিক এ তথ্য দেন বলে জানিয়েছে পুলিশ।

গত ৪ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না এই ফল ব্যবসায়ীকে। শুক্রবার (৯ জুন) চট্টগ্রামের বহাদ্দারহাট থেকে তাকে উদ্ধার করে পুলিশ।  

ছিদ্দিক মিজি সোহেল সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নয়নদিয়া গ্রামের মো.হাশেম মিজির ছেলে।  

ছিদ্দিকের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.ইফতেখারুজ্জামান জানিয়েছেন, নিখোঁজ ছিলেন না ছিদ্দিক, তিনি গা-ঢাকা দিয়েছিলেন। ঋণের চাপ সইতে না পেরে ডিবি পুলিশ ধরে নিয়ে যাওয়ার নাটক সাজান তিনি।

এ পুলিশ কর্মকর্তা বলেন, মূলত ঘটনাটা ছিলো সজানো নাটক। ছিদ্দিক মিজির কাছে অনেকেই টাকাপয়সা পাবেন। তিনি অনেক ঋণগ্রস্ত। ঋণের টাকা ফেরত না দিতে পেরে তিনি হতাশায় ভুগছিলেন। তাই তিনি আত্মগোপনে যাওয়ার জন্য এই নাটক সাজান।  

মো.ইফতেখারুজ্জামান বলেন, ছিদ্দিক তার বন্ধু সাঈদের সঙ্গে পরিকল্পনা করে কাজটি করেন। তিনি সাঈদকে ফোন দিয়ে বলেন যে, তাকে ডিবি পুলিশ ধরেছে। পরবর্তীতে সাঈদের পরিবার থানায় নিখোঁজ জিডি করেন। আমরা জিডির সূত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রামের বহাদ্দারহাট থেকে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর থানায় নিয়ে আসি।  

ছিদ্দিকের আত্মগোপনের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে জানিয়ে তিনি বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!