• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ!


কুমিল্লা প্রতিনিধি আগস্ট ২১, ২০১৬, ০৪:৫৩ পিএম
কুমিল্লায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ!

কুমিল্লা মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের শিকার হয়েছে। গতকাল শনিবার সকালে এ ঘটনাটি ঘটলেও ওইদিন রাতে তা প্রকাশ্যে আসে। শনিবার রাত ৯টার দিকে ওই শিশুর বাবা-মা মুরাদনগর থানায় অভিযোগ করলে, রাত ৩টার দিকে নিজ বাড়ি থেকে ধর্ষককে আটক করে পুলিশ।

অভিযুক্ত অনিল দেবনাথ একই গ্রামের বাসিন্দা এবং দুই সন্তানের জনক। এই ঘৃণ্য ঘটনায় স্থানীয় লোকজনের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। বর্তমানে শিশুটিকে মুরাদনগর থানা পুলিশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল চেকআপের জন্য ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার যাত্রাপুর গ্রামের ৫ বছরের সেই শিশুকন্যা শনিবার সকাল আনুমানিক ৮টার দিকে বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় পাশের বাড়ির অনিল দেবনাথ (৫০) তাকে ডেকে নিয়ে যায়। এরপর শিশুটিকে নানা কথায় ভুলিয়ে একপর্যায়ে জোর করে ধর্ষণ করে।

এ বিষয়ে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক ফজলুল কাদের চৌধুরী বলেন, ‘শিশুটির কথা শুনে ও প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে। অভিযোগ দায়েরের পর ধর্ষক অনিলকে গতরাতেই পুলিশ আটক করে। আজ রোববার (২১ আগস্ট) দুপুরে তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!