• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
৩৫ মোবাইল উদ্ধার

শো-রুমের চাল কেটে ১০ লক্ষ টাকার মোবাইল চুরির মূল হোতা গ্রেপ্তার


সাতক্ষীরা প্রতিনিধি জুলাই ৮, ২০২৩, ০৭:৩৫ পিএম
শো-রুমের চাল কেটে ১০ লক্ষ টাকার মোবাইল চুরির মূল হোতা গ্রেপ্তার

সাতক্ষীরা : সাতক্ষীরা শহরের একটি মোবাইল ফোনের শো-রুমের চাল কেটে ১০ লক্ষাধিক টাকার মোবাইল চুরির ঘটনায় জড়িত চোর সিন্ডিকেটেরে প্রধান হোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোবাইল চোর সিন্ডিকটের মুল হোতা নূর ইসলাম (২৩) কে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা ৩৫টি মোবাইল ফোন। গ্রেপ্তারকৃত মোবাইল চোর সিন্ডিকটের মুল হোতা নূর ইসলাম গাইবান্ধা জেলার আব্দুল মান্নানের পুত্র। 

শনিবার (৮ জুলাই) বিকাল ৩টায় সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খান। 

তিনি বলেন, গত ২১ জুন রাতে একটি সংঘবদ্ধ চোরেরা সাতক্ষীরা শহরের মোহাম্মাদিয়া টেলিকম নামক মোবাইল শো রুমের চাল কেটে বিভিন্ন ব্রান্ডের প্রায় ১০ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এঘটনায় ভুক্তভোগী শোরুমের মালিক থানায় একটি মামলা দায়ের করেন। এরপর মামলা তদন্তকারী কর্মকর্তা তন্ময় মোহন্ত আধুনিক প্রযুক্তি ব্যবহার করে টানা ৭২ ঘণ্টার নিরলস পরিশ্রমের পর মোবাইল চোর সিন্ডিকেটের মূল হোতা নূর ইসলাম গ্রেপ্তার করতে সক্ষম হন। তিনি আরো জানান, তার সাথে আরো দুই জন জড়িত ছিলো তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া শুক্রবার ভোরে আরো একটি শো-রুম থেকে চুরি হওয়া ৩৫ লক্ষাধিক টাকার মোবাইল চুরির আসামীদের গ্রেপ্তারেও পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আলম চৌধুরী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!