• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন


সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জুলাই ২৩, ২০২৩, ০৪:২৮ পিএম
সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের কালিডাঙ্গা মাঝিপাড়া মোড় হইতে চৈতন্য বাজার বাঁধের মাথা পর্যন্ত খানাখান্দে ভরা চলাচলের অনুপযোগী রাস্তাটি দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২৩ জুলাই) সকাল ১১ টায় উপজেলার মীরগঞ্জ-চৈতন্য বাজার নুরুল হক মাষ্টারের চাতাল সংলগ্ন রাস্তায় চৈতন্য বাজার অটো ভ্যান মালিক সমিতির আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালিন সময় বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা পরিষদের সদস্য এমদাদুল হক নাদিম, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মাহালম মিঞা, শিক্ষক মাসুদ বসুনিয়া, চৈতন্য বাজার অটো ভ্যান মালিক সমিতির আহবায়ক রাহেদুল ইসলাম, স্থানীয় খিতিশ চন্দ্র , হয়রত আলী, অটো চালক সাইফুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এসময় বক্তরা বলেন, এই পাকা রাস্তাটি র্দীঘদিন থেকে সংস্কারের অভাবে খানাখান্দে ভরা চলাচলের অনুপযোগী হয়ে পরেছে। ফলে প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় সড়ক দূঘর্টনা। এই রাস্তাটি গত ২০২১-২০২২ অর্থ বছরে সংস্করের কাজে জন্য টেন্ডার আহবান করা হলে জনৈক ঠিকাদার রাস্তার কাজটি পান। এলজিইডি বিভাগ থেকে কার্যাদেশ প্রাপ্তির পর রাস্তার কাজ শুরু হলেও অজ্ঞাত কারণে তা বন্ধ হয়ে যায়। এরপর র্দীঘ ১ বছর ধরে বিভিন্নভাবে দাবি জানালেও রাস্তাটি কাজ না হওয়ায় দিন-দিন জনদূর্ভোগ বেরেই চলেছে। অবিলম্বে রাস্তাটি সংস্কারের জোর দাবী জানান বক্তারা।

উপজেলা প্রকৌশলী শামছুল আরেফিন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ২০২১-২০২২ অর্থ বছরে ওই রাস্তার টেন্ডার আহবান করা হয় এরং ঠিকাদার কাজটি বিলম্ব করার কারণে তার কার্যাদেশ বাতিল করে ২০২২-২০২৩ অর্থ বছরে পুনরায় টেন্ডার আহবান করা হয়। দ্রুত সময়ের মধ্যে রাস্তার কাজ শুরু করা হবে।

সোনালীনিউজ/এইচ/এসআই

Wordbridge School
Link copied!