• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

২৫ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিদের


নাটোর প্রতিনিধি আগস্ট ২৪, ২০২৩, ০১:৪৪ পিএম
২৫ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিদের

নাটোর: নাটোরের নলডাঙ্গায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামিরা ২৫ বছর পালিয়ে থাকলেও শেষ রক্ষা হলো না। গত রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে র্যআবএর সহায়তা নিয়ে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ আগস্ট) আসামিদের নলডাঙ্গা থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

জানা যায়, ১৯৯৮ সালে নলডাঙ্গা থানার পশ্চিম মাধনগর গ্রামের আমজাদ হোসেন’কে তাহার বাড়ীতে প্রবেশ করে হত্যা করে পালিয়ে যায় আসামিরা। ১৯৯৮সালের ১৪ জুন নিহতের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার ২ নং আসামী মোছাঃ নুরজাহান বেগমকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপদ করে পুলিশ। পরে আসামি নুরজাহান বিজ্ঞ আদালত হতে জামিন নিয়ে কৌশলে তার স্বামী মামলার প্রথম আসামি শাহাদৎ হোসেনের নিকট চলে যায়। পরে আসামিরা পালিয়ে আত্মগোপনেচলে যায় ফলে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। মামলার প্রধান আসামি শাহাদৎ হোসেন ও তার স্ত্রী দুই নং আসামি মোছাঃ নুরজাহান বেগমের বিরুদ্ধে ২০১৬ সালে বিজ্ঞ আদালত যাবজ্জীবন কারাদণ্ড ও ১০,০০০ টাকা জরিমানা করে রায় প্রদান করেন। তারপর থেকে তারা সব পলাতক ছিলেন।

নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন,  দীর্ঘ ২৫ বছর পলাতক থাকার পর আসামীদেরকে বুধবার (২৩ আগস্ট) গ্রেফতার করে থানায় আনা হয়েছে। আজ আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দের ব্যবস্থা নেয়া হচ্ছে। 

সোনালীনিউজ/এসআই
 

Wordbridge School
Link copied!