• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মৃগী নদীতে সাঁতার শিখতে গিয়ে প্রাণ গেল কিশোরের


শেরপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৩:৫৭ পিএম
মৃগী নদীতে সাঁতার শিখতে গিয়ে প্রাণ গেল কিশোরের

শেরপুর: শেরপুর পৌর শহরের মোবারকপুরে মৃগী নদীতে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে জাহিদুল ইসলাম কাজল (১৮) নামের এক কিশোর মারা গেছেন।

রোববার  (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে পৌর শহরের মোবারকপুর মহল্লায় এ ঘটনা ঘটে। কাজল সম্প্রতি বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেছিলেন। তিনি একই এলাকার আব্দুল কুদ্দুস ওরফে খাঁ মিয়ার ছেলে।

নিহতের ফুফাতো ভাই আরিফুর রহমান আকিব বলেন, সেনাবাহিনীতে চাকরি হওয়ার কথা ছিল তার। সেজন্য সাঁতার শিখা জরুরি ছিলো। এ জন্যই তার বাবা ও অন্যান্য লোকজনদের সঙ্গে বাড়ির পাশের মৃগী নদীতে সাঁতার শিখতে যায়। সাঁতার কাটতে কাটতে হঠাৎ ডুবে যায়। পড়ে স্থানীয়রা খোঁজাখুজি করে মরদেহ উদ্ধার করে। 

উদ্ধার কাজে অংশ নেওয়া আব্দুল মোতালেব বলেন, কাজল সাঁতার জানতো না। তাই গোসল করতে গিয়ে সাঁতার শিখছিল। কিন্তু খালের পানিতে হঠাৎ ডুবে যায়। আমরা খোঁজাখুজি করে তার মরদেহ উদ্ধার করেছি। মাত্র ছেলেটা চাকরি পেল। এমন নম্রভদ্র ছেলেটার মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে। 

স্থানীয় পৌর কাউন্সিলর বাবুল মিয়া বলেন, খালের পানিতে ডুবে কিশোর কাজল মারা গেছেন। ছেলেটি অত্যন্ত নম্র ও ভদ্র ছিলেন। মাত্র চাকরিও পেয়েছিলো। তার মৃত্যুতে আমরা শোকাহত।

এমএস

Wordbridge School
Link copied!