• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার 


লক্ষ্মীপুর প্রতিনিধি: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৮:৪২ পিএম
বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে বুদ্ধি প্রতিবন্ধী ১৫ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আবদুস শহিদ (৫২) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হয়েছে। 

এরআগে রোববার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চরকালকিনি ইউনিয়নের মতিরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার শহিদ চরকালকিনি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের অহিদুর রহমানের ছেলে ও পেশায় কৃষক। ভূক্তভোগী কিশোরীর ভাই বাদী হয়ে কমলনগর থানায় শহিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। 

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরীর মা ৭ দিন আগে বড় মেয়েকে দেখতে ঢাকায় যান। এতে ওই কিশোরী বাড়িতে একা ছিলেন। এ সুযোগে একা পেয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে শহিদ তাকে একাধিকবার ধর্ষণ করে। শনিবার (১৬ সেপ্টেম্বর) শহিদকে ওই কিশোরীর ঘরে দেখতে পায় প্রতিবেশীরা। এতে বিষয়টি জানাজানি হয়ে পড়ে। পরে স্থানীয় মাতাব্বররা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ মতিরহাট এলাকায় সালিসি বৈঠক থেকে শহিদকে আটক করে। পরে কিশোরীর ভাইয়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। 

ভূক্তভোগী কিশোরীর ভাই বলেন, আমার বোন বুদ্ধি প্রতিবন্ধী। একা পেয়ে শহিদ তাকে ধর্ষণ করেছে। আমি এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান সোনালীনিউজকে বলেন, কিশোরীর ভাইয়ের করা মামলায় শহিদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। ভূক্তভোগী কিশোরীকে সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মামলাটি তদন্ত চলছে। 

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন সোনালীনিউজকে বলেন, ভুক্তভোগী কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। যথাসময়ে প্রতিবেদন জমা দেওয়া হবে। 

আইএ

Wordbridge School
Link copied!