• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

দিনাজপুরে ধান ক্ষেত থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার


হিলি (দিনাজপুর) প্রতিনিধি অক্টোবর ১৭, ২০২৩, ০৩:৩৬ পিএম
দিনাজপুরে ধান ক্ষেত থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে ধানক্ষেত থেকে মেহেদুল ইসলাম (৫৫) নামে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মেহেদুল ইসলাম উপজেলার রানীগঞ্জ (আব্দুল্লাহ পাড়া) এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার ৩ নং সিংড়া ইউপির ডাঙ্গা পাড়া এলাকায় মঞ্জু মেম্বারের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সে রানীগঞ্জ বাজারে রেজাউল কাঠ ফার্নিচারের মালামাল অটো ভ্যানে করে বহন করতেন। সকালে স্থানীয় লোকজন হাত-পা বাধা অবস্থায় মরদেহ জমিতে পড়ে থাকতে দেখে জমির মালিক মঞ্জু মেম্বারকে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, আজকে সকালে খবর পাই যে উপজেলার সিংড়া ইউপি ডাঙ্গা পাড়া এলাকায় একটি মরদেহ পড়ে আছে। এরই ভিত্তিতে আমি ও আমার সার্কেলের সিনিয়র সহকারীসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মামলার তদন্ত শেষে বুঝা যাবে যে এইটা হত্যা নাকি অন্য কিছু।

সোনালীনিউজ/এসআই/এসআই

Wordbridge School
Link copied!