• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঘুষের ২৫ হাজার টাকাসহ সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আটক


জামালপুর প্রতিনিধি জানুয়ারি ৭, ২০২৪, ০১:৫০ পিএম
ঘুষের ২৫ হাজার টাকাসহ সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আটক

জামালপুর: জামালপুর ২ ইসলামপুর আসনে হরিণধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা চৌধুরী কুদরত এ খুদাকে ঘুষের টাকাসহ আটক করেছে পুলিশ। 

গতকাল রাতে একটার দিকে কেন্দ্রে অবস্থানকালীন পঁচিশ হাজার টাকাসহ তাকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয় জনগণ। ইসলামপুর থানা পুলিশ তাকে আটক করে। আটককৃত এ নির্বাচনী কর্মকর্তা উপজেলার শশারিয়াবাড়ি খানপাড়া দাখিল মাদ্রাসার শরীর চর্চার শিক্ষক। তাকে নির্বাচনের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

জামালপুর ২ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ‘নির্বাচনে অনৈতিক সুবিধা দেওয়ার জন্য কোন প্রার্থীর লোকজনের কাছ থেকে ওই সহকারী প্রিজাইডিং কর্মকর্তা চৌধুরী কুদরত এ খোদা ২৫ হাজার টাকা নেন।

রাতে স্থানীয় জনগণ তাকে ওই টাকাসহ হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। তার কাছ থেকে ঘুষের ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।’

এই ঘটনায় ওই অভিযুক্ত কর্মকর্তাকে সহকারী প্রিজাইডি কর্মকর্তার পদের নিয়োগ বাতিল করে সেখানে নতুন কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সুমন তালুকদার বলেন, অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এআর

Wordbridge School
Link copied!