• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

খুলনায় নৌকার ভুয়া পোলিং এজেন্ট আটক, ককটেল উদ্ধার


খুলনা ব্যুরো  জানুয়ারি ৭, ২০২৪, ০৬:৩০ পিএম
খুলনায় নৌকার ভুয়া পোলিং এজেন্ট আটক, ককটেল উদ্ধার

ছবি প্রতীকী

খুলনা: খুলনা-৫ আসনের একটি ভোটকেন্দ্র থেকে একজন ভুয়া পোলিং এজেন্টকে আটক করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে ডুমুরিয়া উপজেলার শোভনা বিরাজময়ী মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাকে আটক করা হয়। ওই কেন্দ্রে তিনি নৌকা প্রতীকের পোলিং এজেন্ট হিসেবে কাজ করছিলেন।

আটক জিল্লুর ডুমুরিয়া উপজেলার শোভনা গ্রামের নওশের বাগাতির ছেলে। এছাড়া একই আসনের ডুমুরিয়া উপজেলার চুকনগর ডিগ্রি কলেজ কেন্দ্রের সামনে থেকে একটি ককটেল উদ্ধার করা হয়েছে। এ সময় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলম জানান, কেন্দ্রটিতে গিয়ে এজেন্টের দেখতে চাইলে তিনি নিজেকে এজেন্ট বলে পরিচয় দেন। তবে কোনো নিয়োগপত্র দেখাতে পারেননি। তাই তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে উদ্ধার হওয়া ককটেলটি প্রথমে বালতি দিয়ে ঢেকে রাখেন পুলিশ। এ তথ্য জানান কেন্দ্রের দায়িত্বরত এসআই কামাল হোসেন। তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, বেলা সাড়ে ১২টার দিকে ভোটকেন্দ্রের পাশের ড্রেনের মধ্যে লাল স্কচটেপ দিয়ে জড়ানো একটি বস্তু দেখতে পায় স্থানীয়রা। হয়তো কেউ আতঙ্ক সৃষ্টির জন্য এটি করেছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!