• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

এক গুদামেই মিলল ১২৮ টন গম


নওগাঁ প্রতিনিধি জানুয়ারি ২৫, ২০২৪, ০৯:৫৬ এএম
এক গুদামেই মিলল ১২৮ টন গম

নওগাঁ : নওগাঁর মান্দা উপজেলায় এক ব্যবসায়ীর গুদাম থেকে অবৈধভাবে মজুত করা ১২৮ মেট্রিক টন গম পাওয়া গেছে। এছাড়া গুদাম থেকে সয়াবিন তেল, আটা, চিনি ও ছোলা জব্দ করা হয়েছে।

এ ঘটনায় মাসুদ রানা (৪৫) নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার পরানপুর এলাকায় প্রশাসনের মজুতবিরোধী অভিযান চলাকালে ওই ব্যবসায়ীকে আটক করা হয়। তার ব্যবসাপ্রতিষ্ঠানের নাম মাসুদ এন্টারপ্রাইজ। ওই ব্যবসায়ী লাইসেন্স ছাড়াই ব্যবসা করছেন বলে জানিয়েছেন প্রশাসনের কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আনজুমান্দ বানু জানান, সন্ধ্যা সাড়ে ছয়টায় ওই গুদামে অভিযান চালিয়ে ১২৮ মেট্রিক টন গম, ২০ হাজার ৭২ লিটার সয়াবিন তেল, ৮ মেট্রিক টন আটা, ৩২ মেট্রিক টন ছোলা ও ৪ মেট্রিক টন চিনির অবৈধ মজুত পাওয়া গেছে।

ইউএনও আরও বলেন, অবৈধভাবে খাদ্যপণ্য মজুতের দায়ে ওই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ওই ব্যবসায়ীর বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে নিয়মিত মামলা হবে। মান্দা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলী বাদী হয়ে এই মামলা করবেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মামলা হলে তাঁকে গ্রেপ্তার দেখানো হবে।

এমটিআই

Wordbridge School
Link copied!